IPL

সৌরভের বোর্ডের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আজহার

আইপিএল থেকে করোনা আতঙ্ক কিছুতেই সরছে না। ইতিমধ্যেই ওয়াংখেড়ের ১০ জন মাঠকর্মী এবং ৬ জন আয়োজক আক্রান্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৭:৩৩
Share:

হায়দরাবাদে আইপিএল আয়োজন করতে মরিয়া আজহার। ফাইল চিত্র

হাতে সময় কম। কিন্তু আইপিএল থেকে করোনা আতঙ্ক কিছুতেই সরছে না। ইতিমধ্যেই ওয়াংখেড়ের ১০ জন মাঠকর্মী এবং ৬ জন আয়োজক আক্রান্ত। দেশের দৈনিক সংক্রমণের অর্ধেকেরও বেশি মহারাষ্ট্রে। আর তাই এ বার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের উদ্দেশে টুইট করলেন মহম্মদ আজহারউদ্দিন। আজ্জুর দাবি মুম্বই থেকে আইপিএল সরিয়ে নিলে তাঁর হায়দরাবাদ ক্রিকেট সংস্থা আইপিএল আয়োজনের জন্য তৈরি। টুইটারে আজহার লিখলেন, “এই কঠিন সময় সবার একে অপরের পাশে থাকা উচিত। আইপিএল সুস্থ ও সুষ্ঠু ভাবে আয়োজন করা ও বিসিসিআইকে সাহায্য করার জন্য হায়দরাবাদ ক্রিকেট সংস্থা পুরোপুরি তৈরি।”

Advertisement

ইতিমধ্যেই প্রায় ৫০ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। শোনা যাচ্ছে লকডাউনও হতে পারে মহারাষ্ট্রে। এমন অবস্থায় ইনদওর, হায়দরাবাদের মতো শহরের মাঠকে তৈরি রাখার ভাবনা করছে বিসিসিআই। মুম্বইয়ে জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস, পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালসের জন্য। দলগুলোকে এখনও পর্যন্ত হায়দরাবাদে যাওয়া নিয়ে কোনও কথা বলা হয়নি বলেই জানিয়েছে তারা।

ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্সের নীতীশ রানা ও দিল্লি ক্যাপিটালসের অক্ষর পটেল কোভিডে আক্রান্ত হয়েছিলেন। নীতীশ রানা ইতিমধ্যে সুস্থ হয়ে অনুশীলনে যোগ দিলেও অক্ষর এখনও সুস্থ হয়নি। ফলে তিনি নিয়ম মাফিক নিভৃতবাসে রয়েছেন। শুধু তাই নয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদত্ত পাড়িক্কলের শরীরেও করোনা থাবা বসিয়েছে। আপাতত গোটা দলের থেকে আলাদা হয়ে নিভৃতবাসে রয়েছেন পাড়িক্কল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন