IPL 2021

বড় রান তুলেও হার, নাম না করে দু’প্লেসিকে দুষলেন মহেন্দ্র সিংহ ধোনি

৬৮ রানের মাথায় পোলার্ডের ক্যাচ ফেলে দেন ফাফ দু’প্লেসি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ১১:৫৭
Share:

হতাশ ধোনি। ছবি আইপিএল

টানা পাঁচটি ম্যাচ জিতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ২১৮ রান তুলে ষষ্ঠ জয়ের দিকে এগিয়ে যাচ্ছিল তারা। কিন্তু কায়রন পোলার্ডের তাণ্ডবে থেমে গেল চেন্নাইয়ের জয়রথ।

Advertisement

৬৮ রানের মাথায় পোলার্ডের ক্যাচ ফেলে দেন ফাফ দু’প্লেসি। পোলার্ড সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচ জেতানো ইনিংস খেলে যান। ম্যাচের পর ক্যাচ ফেলাকেই দুষলেন মহেন্দ্র সিংহ ধোনি।

চেন্নাই নেতা বলেছেন, “দারুণ উইকেট ছিল। কিন্তু কী ভাবে সেটাকে কাজে লাগিয়েছে দুটো দল সেটাই পার্থক্য গড়ে দিল। বোলারদের দোষ না দিলেও এটা বলতে পারি, ক্যাচ কিন্তু ম্যাচ বদলে দেয়। আমার মনে হয় গুরুত্বপূর্ণ মুহূর্তে আমরা ক্যাচ ফেলেছি।”

Advertisement

ধোনির সংযোজন, “লিগ তালিকায় শীর্ষে থাকলে খুব একটা ফারাক পড়ে না। কিন্তু ওদের ভাল ব্যাটসম্যানদের কাছে আমরা হেরে গিয়েছি। ওরা পরিকল্পনা দারুণ কাজে লাগিয়েছে।” চেন্নাই নেতার মত, এই হার থেকে শিক্ষা নিয়ে ঘুরে দাঁড়াবেন তাঁরা। বলেছেন, “এরকম ম্যাচ হারলে হতাশ লাগেই। কিন্তু কঠিন ম্যাচ থেকেই শেখা যায়। প্রতিটা ম্যাচ ধরে ধরে এগিয়ে যেতে হবে আমাদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন