IPL 2021

পোলার্ডের ইনিংস দেখে মুগ্ধ রোহিত: এরকম রান তাড়া আগে দেখিনি

প্রায় হারের মুখ থেকে ঘুরে দাঁড়িয়ে রান তাড়া করে শনিবার চেন্নাইকে হারিয়েছে মুম্বই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ১০:৩৩
Share:

পোলার্ডে মুগ্ধ রোহিত। ছবি আইপিএল

প্রায় হারের মুখ থেকে ঘুরে দাঁড়িয়ে রান তাড়া করে শনিবার চেন্নাইকে হারিয়েছে মুম্বই। ৩৪ বলে ৮৭ রান করে একার হাতে ম্যাচ জিতিয়েছেন কায়রন পোলার্ড। ক্যারিবিয়ান ক্রিকেটারের তাণ্ডবমূর্তি দেখে অবাক রোহিত শর্মা। মুম্বই অধিনায়ক জানালেন, জীবনে এরকম রান তাড়া করা তিনি দেখেননি।

Advertisement

চেন্নাইয়ের ২১৮ রান তাড়া করেছে জিতেছে মুম্বই। শেষ ওভারে ১৬ রান দরকার থাকলেও পোলার্ডকে তা একেবারেই বিব্রত করতে পারেননি।

ম্যাচের পর রোহিত বলেছেন, “অন্যতম সেরা একটা টি২০ ম্যাচের সাক্ষী থাকলাম। এরকম রান তাড়া আগে দেখিনি। পোলার্ডের অন্যতম সেরা ইনিংস। বাইরে থেকে দেখে দারুণ লাগছিল। পিচ ভাল ছিল, ছোট মাঠ, চেন্নাইয়ের ইনিংস শেষ হওয়ার পরেও আমরা ইতিবাচক ছিলাম। শুরুটা ভাল হয়েছিল। ক্রিজে গিয়ে নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে চেয়েছিলাম। ক্রুনাল-পোলার্ডের জুটিটা গুরুত্বপূর্ণ ছিল। বড় রান তাড়া করতে গেলে মারকুটে ব্যাটসম্যানরা যত বেশি বল পায় তত ভাল।”

Advertisement

চেন্নাইয়ের বিরুদ্ধে যশপ্রীত বুমরা-সহ প্রায় সমস্ত বোলার মার খেলেও রোহিত পাশে দাঁড়িয়েছেন তাঁদের। বলেছেন, “ওদের পাশে দাঁড়াতেই হবে। রাজস্থান ম্যাচে বোলারদের জন্যেই আমরা ঘুরে দাঁড়াতে পেরেছিলাম। আমি নিশ্চিত ভবিষ্যতে ওরা আমাদের আরও ম্যাচ জেতাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন