IPL 2021

আইপিএল-এ দিল্লির জোরে বোলারের করোনা হওয়া নিয়ে জলঘোলা

দলে ফিরছেন রাবাদা, এখনও অনিশ্চিত নোখিয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১৮:১৪
Share:

দিল্লি দলের একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত। —ফাইল চিত্র

দিল্লি ক্যাপিটালস দলের পেসার আনরিখ নোখিয়ের করোনা হওয়া বা না হওয়া নিয়ে জলঘোলা। প্রথমে জানা গিয়েছিল নিভৃতবাসে থাকাকালীন করোনা আক্রান্ত হয়েছেন নোখিয়ে। কিন্তু দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে জানানো হয়েছে, এটা ঠিক নয়। কারণ, নোখিয়ের করোনা পরীক্ষার ফল এখনও আসেনি। তবে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও খেলতে পারেননি নোখিয়ে।

Advertisement

বুধবার নোখিয়ের করোনা হওয়ার কথা জানা গেলেও দিল্লি দলের পক্ষ থেকে সরকারী ভাবে কোনও কিছু জানানো হয়নি। আরটি পিসিআর পরীক্ষায় ফল পজিটিভ এলেও পরে নেগেটিভ আসে। প্রথম পরীক্ষার ফল ঠিক কি না সেই নিয়ে সন্দেহ রয়েছে দিল্লি দলের। আইপিএল-এ এর আগে কলকাতা নাইট রাইডার্সের নীতীশ রানার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে, পরে দেখা যায় তিনি আক্রান্ত নন।

নোখিয়ের সঙ্গে কাগিসো রাবাডাও এসেছিলেন। তবে তিনি করোনা আক্রান্ত নন। বৃহস্পতিবার দিল্লি দলে যোগ দিচ্ছেন তিনি। রাজস্থানের বিরুদ্ধে খেলতে দেখা যেতে পারে তাঁকে। অক্ষর পটেল এখনও করোনা আক্রান্ত। তাঁকে ছাড়াই খেলতে হচ্ছে দিল্লিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন