Virat Kohli

IPL 2021: লাল নয়, কলকাতার বিরুদ্ধে অন্য রঙের জার্সি পরে খেলতে নামবেন কোহলীরা

নীল রঙের জার্সি গায়ে কোহলীদের একটি ভিডিয়ো পোস্ট করে আরসিবি। অন্যান্য বার সবুজ জার্সি পরে খেলতে দেখা যায় কোহলীদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪০
Share:

কলকাতার বিরুদ্ধে এই জার্সিতে দেখা যাবে না কোহলীদের। —ফাইল চিত্র

২০ সেপ্টেম্বর মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স। সেই দিন বিরাট কোহলীদের জার্সি দেখে চমক লাগতেই পারে। লাল বা সবুজ নয়, কোহলীদের সেই দিন দেখা যাবে নীল রঙের জার্সিতে। করোনা যোদ্ধাদের সম্মান জানাতেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছে ব্যাঙ্গালোর।

মে মাসেই ব্যাঙ্গালোর জানিয়ে দিয়েছিল নীল রঙের জার্সি পরে খেলতে নামার কথা। কিন্তু তখন তাদের ম্যাচের আগেই কোভিডের জন্য বন্ধ হয়ে যায় আইপিএল। আরসিবি টুইট করে লেখে, “কলকাতার বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর নীল রঙের জার্সি পরবে আরসিবি। করোনা যোদ্ধাদের সম্মান জানাতে পিপিই কিটের নীল রংকেই বেছে নেওয়া হয়েছে। অতিমারির সময় তাঁদের লড়াইকে সম্মান জানাতে চায় আরসিবি।”

Advertisement

সেই সঙ্গে নীল রঙের জার্সি গায়ে কোহলীদের একটি ভিডিয়ো পোস্ট করে আরসিবি। অন্যান্য বার সবুজ জার্সি পরে খেলতে দেখা যায় কোহলীদের। এ বার তাঁরা পরবেন নীল জার্সি। কোহলী, মহম্মদ সিরাজ ম্যাঞ্চেস্টার থেকে দুবাই পৌঁছে গিয়েছেন। এসে গিয়েছেন এবি ডি’ভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েলও।

সাত ম্যাচের মধ্যে পাঁচটি জিতে লিগ টেবিলে তিন নম্বরে রয়েছে ব্যাঙ্গালোর। দ্বিতীয় স্থানে থাকা চেন্নাই সুপার কিংসের সঙ্গে তাদের পয়েন্ট সমান। প্লে অফে যাওয়ার সুযোগ বেশ উজ্জ্বল কোহলীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন