Sports News

আইপিএল: গম্ভীর বাদ, কলকাতার তালিকায় শুধুই লিন

এই তালিকায় অবশ্য সব থেকে বেশি প্লেয়ার ধরে রাখার কথা ভাবছে চেন্নাই। নির্বাসন কাটিয়ে ফেরা চেন্নাই তাদের পুরনো প্লেয়ারদের মধ্যে তিন সেরা ভারতীয়কেই ধরে রাখছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৮ ১৬:২১
Share:

আইপিএল-এ প্লেয়ার ধরে রাখার তালিকা বৃহস্পতিবারই জানাতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে। সেই মতো ইতিমধ্যেই যে যার পছন্দ বেছে নিয়েছে। তিন থেকে প্লেয়ারের সংখ্যা বাড়িয়ে করে দেওয়া হয়েছে পাঁচ। কেউ ধরে রাখছেন পাঁচজনকেই আবার কারও তালিকায় এক। কোনও দল তো কোনও প্লেয়ারকেই ধরে রাখছে না।

Advertisement

এই তালিকায় হয়তো সব থেকে বড় চমক হতে চলেছে কেকেআর-গৌতম গম্ভীরের বিচ্ছেদ। কলকাতা যে গম্ভীরকে ছাড়ছে তা অকেই আগেই শোনা গিয়েছিল। এখন জানা যাচ্ছে শাহরুখের দল মাত্র একজন প্লেয়ারকেই ধরে রাখছে। তিনি ক্রিস লিন। তা হলে গম্ভীরের কলকাতা দলে থাকার সম্ভাবনা প্রায় থাকছেই না।

এই তালিকায় অবশ্য সব থেকে বেশি প্লেয়ার ধরে রাখার কথা ভাবছে চেন্নাই। নির্বাসন কাটিয়ে ফেরা চেন্নাই তাদের পুরনো প্লেয়ারদের মধ্যে তিন সেরা ভারতীয়কেই ধরে রাখছে। তিন জন করে ধরে রাখছে মুম্বই ও বেঙ্গালুরু। হায়দরাবাদ ও দিল্লি ধরে রাখছে দু’জন করে। কলকাতার পথে হেঁঠে একজনকেই ধরে রাখছে নির্বাসন কাটিয়ে ফেরা রাজস্থান রয়্যালস। একমাত্র পঞ্জাবই কোনও প্লেয়ারকে ধরে রাখছে না।

Advertisement

আরও পড়ুন
বিমান বিভ্রাটে এয়ারপোর্টেই গোটা রাত আটকে দিল্লি রঞ্জি দল

রোহিত শর্মা

হার্দিক পাণ্ড্য

ক্রুনাল পাণ্ড্য

এমএস ধোনি

সুরেশ রায়না

রবীন্দ্র জাডেজা

ডোয়েন ব্রাভো (যদি ফিট থাকেন)

ক্রিস লিন

বিরাট কোহালি

যুজবেন্দ্র চাহাল

এবি ডি ভিলিয়ার্স

ঋশভ পন্থ

শ্রেয়াস আইয়ার

স্টিভ স্মিথ

কোনও প্লেয়ার ধরে রাখছে না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন