IPL 2023

ধোনিকে দেখতে প্রিয় বাইক বিক্রি করে গোয়া থেকে বেঙ্গালুরুর মাঠে মাহি ভক্ত

৪১ বছরেও ক্রিকেটার ধোনির আকর্ষণ কমেনি এতটুকু। এ বছর আইপিএলের পর বিদায় জানাতে পারেন ক্রিকেটকে। তাই তাঁর খেলা দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না ভক্তরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২২:৩৩
Share:

৪১ বছর বয়সেও ক্রিকেটপ্রেমীদের কাছে ধোনির আকর্ষণ একইরকম। —ফাইল ছবি।

বাইক ভীষণ প্রিয় মহেন্দ্র সিংহ ধোনির। তাঁর সংগ্রহে বেশ কিছু বাইকও রয়েছে। সময়, সুযোগ পেলে রাঁচির রাস্তায় বাইক চালান মাহি। অথচ তাঁকে দেখার জন্য নিজের বাইক-ই বিক্রি করে দিলেন এক ভক্ত। চিন্নাস্বামী স্টেডিয়ামে তাঁর পোস্টার ধরে থাকা ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

সোমবার গোয়া থেকে বেঙ্গালুরু এসেছিলেন এক ক্রিকেটপ্রেমী। বলা ভাল ধোনিপ্রেমী। আইপিএলের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচ দেখার জন্য নিজের বাইক-ই বিক্রি করে দিয়েছেন সেই যুবক। গোয়া থেকে বেঙ্গালুরু যাতায়াত, থাকা-খাওয়ার খরচ এবং টিকিটের দাম— সব কিছু মিলিয়ে কয়েক হাজার টাকার দরকার ছিল তাঁর। সেই টাকার ব্যবস্থা কী ভাবে করবেন, বুঝে পাচ্ছিলেন না। শেষ পর্যন্ত নিজের প্রিয় বাইকটি বিক্রি করে দিয়েছেন তিনি।

প্রথম থেকেই ধোনির অন্ধ ভক্ত গোয়ার ওই যুবক। কিন্তু কখনও মাঠে বসে ধোনির খেলা দেখা হয়নি তাঁর। গোয়ার কাছাকাছি আইপিএলের খেলা হচ্ছে মুম্বই এবং বেঙ্গালুরুতে। মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস ম্যাচের টিকিট পাননি। বেঙ্গালুরুর ম্যাচের টিকিট পেয়ে সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। এ বছর আইপিএলের পর ধোনি অবসর ঘোষণা করে দিলে আর মাঠে বসে তাঁর খেলার সুযোগ থাকবে না। তাই নিজের বাইক বিক্রি করে আরসিবি-সিএসকে খেলা দেখতে এসেছিলেন।

Advertisement

গ্যালারিতে খেলা দেখার ফাঁকে সেই যুবক পোস্টারে লিখে নিজেই জানিয়েছেন বাইক বিক্রি করে ধোনিকে দেখতে আসার কথা। পোস্টার ধরা তাঁর ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও। ৪১ বছরের ধোনিকে নিয়েও ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা কোন পর্যায় পৌঁছতে পারে, তার অন্যতম উদাহরণ গোয়ার এই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন