Andre Russell

কোন শট সবচেয়ে প্রিয় তাঁর? কোহলিদের বিরুদ্ধে নামার আগে বললেন ‘দ্রে রাস’

শুক্রবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলিদের বিরুদ্ধে খেলতে নামছে কলকাতা। তার আগে আন্দ্রে রাসেল নিজের প্রিয় শটের কথা জানালেন। ‘দ্রে রাস’-এর প্রিয় শট কোনটি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৫:৫৩
Share:

আন্দ্রে রাসেল। ছবি: পিটিআই।

শুক্রবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসিদের বিরুদ্ধে খেলতে নামছে কলকাতা। এই স্টেডিয়ামে অতীতে স্মরণীয় সব ইনিংস রয়েছে আন্দ্রে রাসেলের। আরও এক বার সেই মাঠে বড় ইনিংস খেলার অপেক্ষায় রয়েছেন রাসেল। তার আগে তিনি নিজের প্রিয় শটের কথা জানালেন।

Advertisement

হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচেই রাসেলের মারকুটে ইনিংস নজর কেড়ে নিয়েছে। বেঙ্গালুরুর বিরুদ্ধেও তাঁকে একই ছন্দে পাওয়ার আশায় দল। তার আগে আইপিএলের পোস্ট করা একটি ভিডিয়োয় কলকাতার ‘দ্রে রাস’ বলেছেন, “ব্যাটের মাঝখান থেকে ছয় মারতে দারুণ লাগে। সেই শট শোনার আগে কানে ইয়ারপ্লাগ লাগিয়ে নিই। মনে হয় যেন বন্দুক থেকে গুলি বেরোনোর শব্দ শুনলাম।”

এর পরেই রাসেলের মন্তব্য, “লং অনের উপর দিয়ে ছয় মারতে ভালবাসি। যখনই সে দিক দিয়ে ছয় মারার চেষ্টা করি, নিশ্চিত হয়ে নিই যে বলটা বাউন্ডারির ও পারে পড়বে। আমার উদ্দেশ্যই থাকে বল বাউন্ডারির বাইরে পাঠানো। যদি বড় মাঠ হয় তা হলে শটটাও ততটা জোরেই মারি। কিন্তু বোলারের মাথার উপর দিয়ে সরাসরি ছয় মারতে আমার খুব ভাল লাগে।”

Advertisement

ভিডিয়োয় রাসেলের বেশ কিছু ছয়ের কোলাজ দেখা গিয়েছে। তার মধ্যে হায়দরাবাদ ম্যাচের ছয়ের পাশাপাশি অনুশীলনের মুহূর্তও রয়েছে। রাসেল বলেছেন, “আমি জোরে শট মারতে ভালবাসি। তাই বল যখন গ্যালারিতে অনেক দূরে গিয়ে পড়ে তখন অবাক হই না। আমার ছয় দেখে দর্শকেরা আনন্দে পাগল হয়ে গেলে সেটা দেখতে খুব ভাল লাগে। আমি জানি এই মরসুমে আমার ব্যাট থেকে বিরাট কিছু ছক্কা বেরোবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন