Sports News

আইপিএল-এর ইতিহাসে ভুবনেশ্বর সেরা পেসার: মুরলীধরন

মুথাইয়া মুরলিধরন যদি কোনও বোলারকে নিয়ে বলেন তা হলে সেটা বড় প্রাপ্তিই বটে। ঠিক যে ভাবে আইপিএল-এর বাজারে হঠাৎই মুরলীধরনের প্রশংসায় সমৃদ্ধ হলেন ভুবনেশ্বর কুমার। সরাসরি জানিয়ে দিলেন আইপিএল-এর ইতিহাসে ভুবনেশ্বর সেরাদের মধ্যে অন্যতম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৭ ২১:৫৬
Share:

মুথাইয়া মুরলিধরন যদি কোনও বোলারকে নিয়ে বলেন তা হলে সেটা বড় প্রাপ্তিই বটে। ঠিক যে ভাবে আইপিএল-এর বাজারে হঠাৎই মুরলীধরনের প্রশংসায় সমৃদ্ধ হলেন ভুবনেশ্বর কুমার। সরাসরি জানিয়ে দিলেন আইপিএল-এর ইতিহাসে ভুবনেশ্বর সেরাদের মধ্যে অন্যতম। মুরলী বলেন, ‘‘গত চার-পাঁচ বছর ধরে আমি ওকে দেখছি। আইপিএল-এর ইতিহাসে ও সেরা বোলার। পাওয়ার প্লে ওভারে দু’ওভার ও ডেথ ওভারে দু’ওভার বল করে ও। ও ইকনমি রেট খুব কম।’’ যদিও খুব বেশি টি২০ ক্রিকেট খেলেননি ভুবনেশ্বর কুমার। যদিও মুরলীধরন মনে করেন, ওর ভবিষ্যত উজ্জ্বল। তিনি বলেন, ‘‘ও বেশি টি২০ ক্রিকেট খেলেনি। ওর ভবিষ্যত যতটা উজ্জ্বল এই পরিবেশে ততটাই যে কোনও জায়গায়। আশা করি সবাই সেটা বুঝবে। ফাস্টবোলার হিসেবে আইপিএল-এ ওই সব থেকে সফল।’’

Advertisement

আরও খবর: কলকাতা টু মাদ্রিদ, ফুটবল থেকে ক্রিকেট, মিলিয়ে দিলেন ওঁরাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন