MS Dhoni

ধোনি-জ্বরে প্রাক্তন ক্রিকেটার, আইপিএল দেখতে গিয়ে টিভি ভাঙার ভয়ে ধমক খাচ্ছেন বান্ধবীর

আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির খেলায় আচ্ছন্ন গোটা দেশ। নিজের দেশে থাকলেও ভারতে ধোনিকে নিয়ে উত্তাপ টের পাচ্ছেন ডেল স্টেনও। টিভি ছেড়ে উঠছেন না তিনি। ধমক খাচ্ছেন বান্ধবীর কাছেও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ২১:২৪
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আইপিএলের মহেন্দ্র সিংহ ধোনির খেলায় আচ্ছন্ন গোটা দেশ। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই চেন্নাই সমর্থকদের দেখা যাচ্ছে। নিজের দেশে থাকলেও ভারতে ধোনিকে নিয়ে উত্তাপ টের পাচ্ছেন ডেল স্টেনও। ধোনির খেলা দেখবেন বলে টিভি ছেড়ে উঠছেন না তিনি। ধমক খাচ্ছেন বান্ধবীর কাছেও।

Advertisement

ধোনি যে ক’বার ব্যাট করতে নেমেছেন, এটা নিশ্চিত করেছেন যাতে দর্শকেরা আনন্দ পান। মুম্বই এবং দিল্লির বিরুদ্ধে ধোনির ব্যাটিং নজর কেড়েছে। মুম্বই ম্যাচে হার্দিক পাণ্ড্যকে টানা তিনটি ছয় মেরেছেন। স্টেন বলেছেন, “ধোনি-জ্বর শুধু আইপিএলের সমর্থকদের নয়, দক্ষিণ আফ্রিকাতেও চলে এসেছে। আমি নিজেই তাতে আক্রান্ত। সাধারণত আমি খুব একটা টিভি দেখি না। কিন্তু আইপিএল চলার সময় টিভি ছেড়ে উঠতে পারছি না। বান্ধবী আমাকে ধমক দিচ্ছে। বলছে এ ভাবে চললে টিভি ভেঙে যাবে। সে দিন রাতেই ধোনিকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছি।”

এখানেই না থেমে স্টেন আরও বলেছেন, “আগে ধোনির বিরুদ্ধে বল করে অনেক রান হজম করেছি। পরে সমর্থকদের চোখ থেকে খেলা দেখে খুব মজা পেয়েছি। ধোনির ব্যাটিং দেখলে মন ভাল হয়ে যায়। ধোনিকে কি আরও বেশি ব্যাট করতে দেখা যাবে? তা হলে আমার মতো সমর্থকদের জন্য খুবই ভাল হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন