IPL 2024

দিল্লিকে জিতিয়ে ক্ষমা চাইলেন অধিনায়ক পন্থ, কার কাছে?

আইপিএলের এক ক্যামেরাম্যানের উপরে রেগে গিয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। পরের দিনই আইপিএলের এক ক্যামেরাম্যানের কাছে ক্ষমা চাইলেন ঋষভ পন্থ। কী হয়েছিল বুধবার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১১:১৫
Share:

ঋষভ পন্থ। ছবি: পিটিআই।

এক দিন আগেই আইপিএলের এক ক্যামেরাম্যানের উপরে রেগে গিয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। পরের দিনই অন্য একটি ম্যাচে আইপিএলের এক ক্যামেরাম্যানের কাছে ক্ষমা চাইলেন ঋষভ পন্থ। দু’টি ঘটনা অবশ্য আলাদা। কিন্তু আলোচনায় চলে এসেছেন দুই ক্যামেরাম্যানই।

Advertisement

বুধবার দিল্লি বনাম গুজরাত ম্যাচে ভাল খেলেন পন্থ। ৪৩ বলে ৮৮ রান করে দলকে জেতাতে অন্যতম ভূমিকা নিয়েছে। সেই ম্যাচেই পন্থের একটি শট গিয়ে আঘাত করে এক ক্যামেরাম্যানকে। ম্যাচের পর কোচ রিকি পন্টিংকে সঙ্গে নিয়ে সেই ক্যামেরাম্যানের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেন পন্থ।

আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে পন্থ ওই ক্যামেরাম্যানের উদ্দেশে বলেছেন, “দুঃখিত দেবাশিস ভাই। তোমাকে আঘাত করার কোনও ইচ্ছা আমার ছিল না। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে তুমি। আগামী দিনের জন্য শুভেচ্ছা।” আইপিএলের তরফে লেখা হয়েছে, বিসিসিআই প্রোডাকশন দলের এক সদস্য ঋষভ পন্থের শটে আঘাত পেয়েছেন। তাঁকে পন্থ নিজেই বার্তা দিলেন।

Advertisement

মঙ্গলবারই দেখা গিয়েছিল অন্য ঘটনা। ধোনির দিকে ক্যামেরা তাক করে রাখায় খুশি হননি প্রাক্তন অধিনায়ক। খেলার মাঝে বার বার মানুষের নজর তাঁর দিকে ঘুরে যাক সেটা চান না ধোনি। মঙ্গলবারই তার উদাহরণ দেখা গিয়েছিল। ক্যামেরা তাঁর দিকে তাক করার পর দেখা যায় ধোনি নীচু হয়ে জলের বোতল নিচ্ছেন। সেটি থেকে জল পান করার আগে ধোনি বুঝতে পারেন ক্যামেরা তাঁর দিকে তাক করা। তখন সেই জলের বোতলই ক্যামেরাম্যানের উদ্দেশে ছোড়ার ভঙ্গি করতে দেখা যায়। সঙ্গে সঙ্গে ধোনির দিক থেকে ক্যামেরা ঘুরিয়ে নেওয়া হয়। ধোনি রেগে গেলেও এই ভিডিয়ো দেখে মজা পেয়েছেন সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন