সানরাইজার্স জয়ী ৭ উইকেটে

প্লে-অফের দৌড়ে সানরাইজার্স হায়দরাবাদও

দুপুরেই গোটা ভারত জেনে গিয়েছিল চ্যাম্পিয়ন্স ট্রফির টিমে রয়েছেন তাঁরা। আর বিকেলে নিজামের শহর প্রথমে দেখল রোহিত শর্মার হাফসেঞ্চুরি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ মে ২০১৭ ০৫:০১
Share:

দুপুরেই গোটা ভারত জেনে গিয়েছিল চ্যাম্পিয়ন্স ট্রফির টিমে রয়েছেন তাঁরা। আর বিকেলে নিজামের শহর প্রথমে দেখল রোহিত শর্মার হাফসেঞ্চুরি। আর পরে শিখর ধবনের জবাব। রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স হেরে গেল ধবনের সানরাইজার্স হায়দরাবাদের কাছে। যে ম্যাচ জিতে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট পেয়ে প্লে-অফের দৌড়ে আবার চলে এল পঞ্জাব। শেষ ম্যাচে গুজরাত লায়ন্সের বিরুদ্ধে জিতলে প্লে-অফে চলে যাবে সানরাইজার্স। আর তারা হারলে পঞ্জাবের সামনে একটা সুযোগ থাকবে। সে ক্ষেত্রে পঞ্জাবকে শেষ তিনটে ম্যাচই জিততে হবে।

Advertisement

এ বারের আইপিএলে মুম্বই রান তাড়া করে বেশিরভাগ ম্যাচ জিতলেও এ দিন টস জিতে অদ্ভুত ভাবে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। রোহিত করেন ৪৫ বলে ৬৭ রান। যার মধ্যে রইল ছ’টা চার এবং দু’টো বিশাল ছক্কা। মুম্বইয়ের টপ অর্ডার এ দিন রান পায়নি। শেষ পর্যন্ত মুম্বই তোলে রান ১৩৮-৭।

জবাবে হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার রান না পেলেও ধবন সেই ব্যর্থতা ঢেকে দেন। শেষ পর্যন্ত ৪৬ বলে অপরাজিত ৬২ করে দলকে সাত উইকেটে ম্যাচ জেতান ধবন। তাঁর ইনিংসে রয়েছে চারটে বাউন্ডারি, দু’টো ওভারবাউন্ডারি।

Advertisement

আরও পড়ুন: নারাইন উদয়ে হাত ম্যাকালামের

ম্যাচ জিতে ওয়ার্নার বলছিলেন, ‘‘আমাদের সব কিছু প্ল্যান মাফিক হয়েছে। বোলাররা দুর্দান্ত বল করে মুম্বইকে অল্প রানে আটকে রাখল।’’ সানরাইজার্সের আর এক স্পিনার, আফগানিস্তানের মহম্মদ নবি ৪ ওভারে ১৩ রান দিয়ে এক উইকেট পেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন