IPL 2023

মুম্বই দলে আরও এক ইংরেজ পেসার, আইপিএলের মাঝপথে হঠাৎ শক্তিবৃদ্ধি রোহিতদের

মুম্বইয়ের তরফে এখনও পর্যন্ত জানানো হয়নি কার জায়গায় নতুন ক্রিকেটার নেওয়া হল। এর আগে ঝাই রিচার্ডসনের জায়গায় রিলে মেরেডিথকে দলে নিয়েছিল মুম্বই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৫:২৩
Share:

রোহিত শর্মার দলে নতুন পেসার। —ফাইল চিত্র

মুম্বই ইন্ডিয়ান্স দলে যোগ দিলেন ক্রিস জর্ডন। কোনও এক ক্রিকেটারের বদলে নেওয়া হয়েছে তাঁকে। মুম্বইয়ের তরফে এখনও পর্যন্ত জানানো হয়নি কার জায়গায় তাঁকে নেওয়া হল। এর আগে ঝাই রিচার্ডসনের জায়গায় রিলে মেরেডিথকে দলে নিয়েছিল মুম্বই। কিন্তু জর্ডনকে কার বদলে নেওয়া হয়েছে সেটা জানানো হয়নি।

Advertisement

নিলামে ৮ কোটি টাকা দিয়ে জোফ্রা আর্চারকে কিনেছিল মুম্বই। কিন্তু তাঁকে সে ভাবে পেলই না তারা। ঝাই রিচার্ডসনকেও পায়নি মুম্বই। তাঁর জায়গায় রিলে মেরেডিথকে দলে নেন রোহিত শর্মারা। কিন্তু লিগ টেবিলে নবম স্থানে থাকা মুম্বই ঘুরে দাঁড়াতে পেস আক্রমণকে আরও শক্তিশালী করতে চাইছে। এমন অবস্থায় আর্চারকে নিয়মিত ভাবে না পাওয়ায় জর্ডনকে নেওয়া হল বলে মনে করা হচ্ছে।

নিলামে জর্ডনের দাম ছিল ২ কোটি টাকা। কিন্তু সেই সময় অবিক্রিত থেকে যান তিনি। জর্ডনের যদিও আইপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে। এর আগে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, সানরাইজার্স হায়দরাবাদ, পঞ্জাব কিংস এবং চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। ৩৪ বছরের জর্ডন আইপিএলে ২৭টি উইকেট নিয়েছেন। গত বছরই তিনি চেন্নাই দলে ছিলেন। চারটি ম্যাচ খেলে দু’টি উইকেট পান।

Advertisement

মুম্বই আইপিএলের শুরু থেকে যশপ্রীত বুমরাকে পাচ্ছে না। আর্চার রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে পারেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন