IPL 2022

Mahendra Singh Dhoni: আইপিএলের আগে জার্সির উদ্বোধন, নতুন বেশে হাজির হবেন ধোনিরা

আইপিএলের আগে নতুন জার্সি প্রকাশ করল চেন্নাই সুপার কিংস। বুধবার টুইটারে প্রকাশিত এক ভিডিয়োর মাধ্যমে নতুন জার্সির উন্মোচন করে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৭:০৪
Share:

নতুন রূপে ধোনিরা ফাইল ছবি

আইপিএলের আগে নতুন জার্সি প্রকাশ করল চেন্নাই সুপার কিংস। বুধবার টুইটারে প্রকাশিত এক ভিডিয়োর মাধ্যমে নতুন জার্সির উন্মোচন করে তারা। নতুন একটি সংস্থার সঙ্গে গাটছড়া বেঁধেছে চেন্নাই। সেই সংস্থার লোগোও তাদের জার্সিতে দেখা যাচ্ছে।

Advertisement

ভিডিয়োয় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে রবীন্দ্র জাডেজা এবং রুতুরাজ গায়কোয়াড়কেও নতুন জার্সি পরে দেখা যাচ্ছে। এমনিতে জার্সিতে কোথাও বড় কোনও বদল আনা হয়নি। কোথায় হলুদের আভা একটু বেড়েছে। কোথাও এসেছে সামান্য সবুজ।

গত কয়েক দিন ধরেই চেন্নাইয়ের নতুন জার্সি প্রকাশ করার ইঙ্গিত দেওয়া হয়েছিল। অনুশীলনের সময় নতুন ট্রেনিং কিট পরেও দেখা গিয়েছে ক্রিকেটারদের।

Advertisement

মরসুমের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হওয়ার আগে সামান্য সমস্যায় রয়েছে চেন্নাই। প্রথম কয়েক সপ্তাহ খেলতে পারবেন না ১৪ কোটির বোলার দীপক চাহার। ভিসা সমস্যায় প্রথম ম্যাচে নেই মইন আলিও। তিনি এই মুহূর্তে লন্ডনে রয়েছে। মুম্বইয়ে খেলতে আসতে পারছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন