KKR

IPL 2022: আইপিএল থেকেই ছিটকে গেলেন দীপক চাহার, কলকাতাও হারাল দলের বোলারকে

সরকারি ভাবে ছিটকে গেলেন দীপক চাহার। চোটের জন্য চেন্নাই সুপার কিংসের ১৪ কোটির এই ক্রিকেটারের এ বারের আইপিএলে খেলাই হবে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৭:২৭
Share:

ছিটকে গেলেন চাহার, রসিখ ফাইল ছবি

সরকারি ভাবে ছিটকে গেলেন দীপক চাহার। চোটের জন্য চেন্নাই সুপার কিংসের ১৪ কোটির এই ক্রিকেটারের এ বারের আইপিএলে খেলাই হবে না। শুধু চেন্নাই নয়, ধাক্কা খেল কলকাতাও। তরুণ ক্রিকেটার রসিখ সালামও পিঠের চোটের জন্য এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় হর্ষিত রানা যোগ দিলেন কেকেআরে। তবে দীপকের কোনও পরিবর্তের নাম ঘোষণা করেনি চেন্নাই।

চোটের জন্য আইপিএলের শুরু থেকে খেলতে পারেননি দীপক। প্রথমে জানা গিয়েছিল অস্ত্রোপচারের জন্য পুরো আইপিএলেই খেলতে পারবেন না তিনি। পরে জানা যায়, এখনই অস্ত্রোপচার করাবেন না। ফলে আইপিএলে পরের দিকে তাঁকে পাওয়া যাবে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারাতে যান দীপক। কিন্তু সেখানে গিয়ে আবার চোট পেয়েছেন বলে জানা গিয়েছে। এখন গোটা আইপিএলেই তাঁর খেলার সম্ভাবনা নেই।

Advertisement

অন্য দিকে, কেকেআর গত দুই ম্যাচে শিবম মাভির জায়গায় খেলিয়েছে রসিখকে। তবে খুব একটা খারাপ খেলেননি তিনি। দুই ম্যাচ মিলিয়ে ২৮ রান খেলেও কোনও উইকেট পাননি। তবে চোটের কারণে তাঁকেও পাবে না কেকেআর। হর্ষিত দিল্লির ছেলে। তিনি ২০ লাখ টাকায় যোগ দিলেন কেকেআরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন