AB de Villiers

Virat Kohli: এবিডি কি আবার আরসিবি-তে? তেমনই ইঙ্গিত দিলেন ভিকে

২০১১-তে আরসিবি-তে যোগ দেন ডিভিলিয়ার্স। এর পর টানা ১১টি মরসুম দলের হয়ে খেলেন। ২০১১ এবং ২০১৬ সালে দলকে ফাইনালে উঠতে সাহায্য করেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১২:০৮
Share:

এবিডি কি ফিরছেন আরসিবি-তে ফাইল ছবি

এবি ডিভিলিয়ার্স কি আবার বেঙ্গালুরুতে ফিরতে চলেছেন? এমনই সম্ভাবনার কথা উস্কে দিলেন বিরাট কোহলী। তবে ক্রিকেটার হিসেবেই ফিরবেন কিনা সেটা নিশ্চিত ভাবে জানাননি। কোনও একটি ভূমিকায় সামনের বছর ডিভিলিয়ার্সের প্রত্যাবর্তনের কথা জানিয়েছেন কোহলী।

২০১১-তে আরসিবি-তে যোগ দেন ডিভিলিয়ার্স। এর পর টানা ১১টি মরসুম দলের হয়ে খেলেন। ২০১১ এবং ২০১৬ সালে দলকে ফাইনালে উঠতে সাহায্য করেছিলেন। তবে কোনও বারই ট্রফি পায়নি আরসিবি। যদিও ডিভিলিয়ার্সের বিভিন্ন ধরনের শট নেওয়ার দক্ষতা, একার হাতে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা এবং অবিস্মরণীয় কিছু ইনিংস আইপিএলের ইতিহাসে পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছে।

Advertisement

আরসিবি-র পোস্ট করা একটি ভিডিয়োয় সঞ্চালককে কোহলী বলেছেন, ‘আমি ওকে (ডিভিলিয়ার্স) খুব মিস করি। নিয়মিত ওর সঙ্গে কথা হয়, প্রায় রোজই। ও আমাকে মেসেজ করে। সম্প্রতি আমেরিকায় গলফ দেখতে গিয়েছিল। প্রতিযোগিতাটার নাম সম্ভবত অগাস্টা মাস্টার্স। ও বলেছিল পরিবার এবং বন্ধুদের সঙ্গে গলফ দেখতে এবং সময়টা খুব ভাল ভাবে উপভোগ করছে। এ ভাবেই আমরা একে অপরের সঙ্গে কথা বলি।’

কোহলী যোগ করেন, ‘এ বার আরসিবি-র খেলা ও খুব মন দিয়ে দেখছে। আশা করি পরের বার কোনও না কোনও ভাবে দলকে সাহায্য করতে এগিয়ে আসবে ও।’ এর পরেই কোহলী হাসতে হাসতে বলে দেন, ‘আমি কি কোনও রহস্য ফাঁস করে ফেললাম?’ প্রসঙ্গত, ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে এ বার প্লে-অফের দৌড়ে রয়েছে বেঙ্গালুরু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন