IPL 2022

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-লখনউ ম্যাচের সেরা হর্ষল

হর্ষলের আঁটসাঁট বোলিংয়ের উত্তর খুঁজে পেলেন না লখনউয়ের ব্যাটাররা। ওভার প্রতি রান তোলার লক্ষ্য বাড়ল রাহুলদের। সেই চাপে ম্যাচ হারলেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০০:৪২
Share:

হর্ষল পটেল। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইনের বিচারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-লখনউ সুপার জায়ান্টস ম্যাচের সেরা ক্রিকেটার হলেন হর্ষল পটেল। ব্যাটারদের দাপটের ম্যাচে নিয়ন্ত্রিত বোলিং করে লখনউয়ের জয়ের লক্ষ্য আরও কঠিন করে দিলেন তিনি। মূলত তাঁর কৃপণ বোলিংয়ের জন্যই কাছাকাছি পৌঁছেও লক্ষ্য স্পর্শ করতে পারলেন না লোকেশ রাহুলরা

Advertisement

ইডেনের গুরুত্বপূর্ণ ম্যাচে ৪ ওভার বল করে হর্ষল দিলেন মাত্র ২৫ রান। তুলে নিলেন মার্কাস স্টোইনিসের মতো বিপজ্জনক ব্যাটারের উইকেটও। লখনউয়ের ব্যাটাররা মাত্র এক বার হর্ষলের বল বাউন্ডারি লাইনের বাইরে পাঠাতে পারলেন। তরুণ জোরে বোলারের বিরুদ্ধে কখনই স্বচ্ছন্দ দেখাল না লখনউয়ের ব্যাটারদের। বরং তাঁর আঁটসাঁট বোলিংয়ের সুবাদে রাহুলদের ওভার প্রতি রান তোলার লক্ষ্য আরও বেড়ে গেল। সেই চাপেই ম্যাচের গুরুত্বপূর্ণ সময় পর পর উইকেট হারিয়ে ম্যাচও হেরে গেলেন তাঁরা। গ্রুপ পর্বে ভাল পারফরম্যান্সের পরও আইপিএল থেকে বিদায় নিতে হল লখনউকে।

ইডেনের ব্যাটার সহায়ক উইকেটে বল হাতে অনবদ্য পারফরম্যান্স করলেন হর্ষল। দলকে দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-লখনউ ম্যাচের সেরা ক্রিকেটার হলেন হর্ষল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন