IPL 2022

Mitchell Marsh: মিচেল মার্শ করোনা আক্রান্ত, ভর্তি করানো হতে পারে হাসপাতালে, বুধবার আইপিএল ম্যাচ অনিশ্চিত

দিল্লি দলের সোমবার পুনে যাওয়ার কথা ছিল। কিন্তু শিবিরে করোনা হানার পরিপ্রেক্ষিতে তা বাতিল করা হয়। সকলকে হোটেলে নিজেদের ঘরেই থাকতে বলা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৯:৪৯
Share:

মিচেল মার্শ ফাইল ছবি।

আইপিএলে করোনার থাবা। আবার ধাক্কা দিল্লি ক্যাপিটালস শিবিরে। করোনা আক্রান্ত দিল্লির অস্ট্রেলীয় অলরাউন্ডার মিচেল মার্শ। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হতে পারে। এর ফলে বুধবার দিল্লি ক্যাপিটালস-প়ঞ্জাব কিংস ম্যাচ অনিশ্চিত।

দিল্লি ফ্র্যাঞ্চাইজির ফিজিও প্যাট্রিক ফারহার্টের পর করোনা আক্রান্ত হলেন মার্শও। ফারহার্ট করোনা আক্রান্ত হওয়ার পর দলের সকলের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা হয়। তাতেই মার্শের পরীক্ষার ফল পজিটিভ আসে। দিল্লি শিবিরে করোনা আতঙ্ক আরও তীব্র হয়। নিশ্চিত হওয়ার জন্য দলের সকলের আরটিপিসিআর পরীক্ষার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রথম আরটিপিসিআর পরীক্ষার পর সকলের ফলই নেগেটিভ আসে। যদিও এদিন দিল্লি ফ্যাঞ্চাইজির পুনের যাওয়ার পরিকল্পনা বাতিল করা হয়। সাবধানতা হিসেবে দলের সব সদস্যকে হোটেলের ঘরে থাকার কথা বলা হয়।

Advertisement

পরে আবার ঋষভ পন্থদের দ্বিতীয়বার আরটিপিসিআর পরীক্ষা করা হয়। তাতে আবার মার্শের ফল পজিটিভ আসে। দিল্লি ক্যাপিটালস সূত্রে খবর, মার্শের শরীরে করোনার কিছু উপসর্গ রয়েছে। সিটি ভ্যালু ১৭। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হতে পারে। দলের চিকিৎসক, সামাজিক মাধ্যম কর্মীদের এক জন এবং দলের দায়িত্বে থাকা তিন হোটেল কর্মীও করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে।

ঋষভদের হোটেলের ঘরের বাইরে পা রাখতে নিষেধ করা হয়েছে। মঙ্গলবার তাঁদের আবার আরটিপিসিআর পরীক্ষা হবে। সেই পরীক্ষার ফলাফল দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। এই পরিস্থিতিতে বুধবার দিল্লি-পঞ্জাব ম্যাচ হওয়া নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন চিহ্ন। আইপিএলের জৈব বলয় নিয়েও তৈরি হল প্রশ্ন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন