Glenn Maxwell

Glenn Maxwell: বেঙ্গালুরুর সতীর্থদের জন্য পার্টি দিলেন ম্যাক্সওয়েল, পুষ্পার গানে নাচ কোহলীর, দেখুন ভিডিয়ো

বেঙ্গালুরুর সব ক্রিকেটারই উপস্থিত ছিলেন ম্যাক্সওয়েলের বিয়ের ভোজ খেতে। আইপিএলের জৈব বলয় বজায় রেখে আয়োজন করা হয়েছিল বুধবারের পার্টি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৬:৩৬
Share:

ম্যাক্সওয়েলের দেওয়া পার্টিতে কোহলী এবং অনুষ্কা। ছবি: টুইটার

বিয়ের জন্য পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে খেলেননি অস্ট্রেলিয়ার ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল। দীর্ঘ দিনের বান্ধবী বিনি রামনকে গত ১৮ মার্চ বিয়ে করেছেন তিনি। তার পরেই চলে এসেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলতে।

বিয়ে করে আইপিএল খেলতে এসেছেন। সতীর্থরা কি আর ছাড়ে। ফলে পার্টি দিতেই হল অজি ব্যাটারকে। স্বভাবত সেই পার্টিই হয়ে উঠল তারকাখচিত সমাবেশ। বেঙ্গালুরুর সব ক্রিকেটারই উপস্থিত ছিলেন ম্যাক্সওয়েলের বিয়ের ভোজ খেতে। আইপিএলের জৈব বলয় বজায় রেখে আয়োজিত বুধবারের পার্টির ছবি নেট মাধ্যমে দিয়েছেন অনেকেই।

Advertisement

দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলী অনুষ্ঠানে যোগ দেন স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে। ছিলেন ফ্যাফ ডুপ্লেসি, শাহবাজ আহমেদ, জেসন বেহরেনডর্ফ, দীনেশ কার্তিকরা। সকলেই সেজেছিলেন ভারতীয় পোশাকে। আয়োজন ছিল নাচ গানেরও। অল্লু অর্জুনের সিনেমা পুষ্পার গানের সঙ্গে কোমর দোলালেন কোহলী এবং শাহবাজ। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের নাচের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

অনুষ্ঠান নিয়ে নেট মাধ্যমে অনুষ্কা লিখেছেন, ‘‘বলয়ের মধ্যে বিয়ের অনুষ্ঠান! আমার মনে হচ্ছে সব অনুষ্ঠানই যেন একটা বলয়ের মধ্যে পালন করছি।’’ উল্লেখ্য, ম্যাক্সওয়েল এবং বিনি অস্ট্রেলিয়ায় বিয়ে করার পর ভারতে এসে এ দেশের ঐতিহ্য এবং সংস্কৃতি মেনেও অনুষ্ঠান করেন। এ বার আইপিএল ফ্যাঞ্চাইজির সতীর্থদের জন্য পার্টির আয়োজন করলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন