IPL 2022

IPL 2022: উইলিয়ামসনের আউট নিয়ে ক্ষুব্ধ হায়দরাবাদ কোচ, জরিমানা অধিনায়কের

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ক্যাচ আউট হয়েছিলেন কেন উইলিয়ামসন। সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়কের আউট নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৩:৩৪
Share:

জরিমানা উইলিয়ামসনের। ফাইল ছবি

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ক্যাচ আউট হয়েছিলেন কেন উইলিয়ামসন। সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়কের আউট নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। যে ভাবে ক্যাচ নিয়ে সন্দেহ থাকা সত্ত্বেও উইলিয়ামসনকে আউট দিয়েছেন আম্পায়ার, তাতে একেবারেই খুশি নয় হায়দরাবাদ শিবির। এর মধ্যেই উইলিয়ামসনকে স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হয়েছে।

Advertisement

প্রসিদ্ধ কৃষ্ণের বলে উইলিয়ামসনের ক্যাচ নিতে ঝাঁপিয়েছিলেন সঞ্জু স্যামসন। তাঁর গ্লাভস থেকে বল বেরিয়ে যায়। সেই বলে ক্যাচ ধরেন দেবদত্ত পাড়িক্কল। কিন্তু রিপ্লে-তে দেখা যায়, দেবদত্তের হাতে জমা পড়ার আগে বল মাটি ছুঁয়েছে। যদিও পরে ধারাভাষ্যকাররা বলেছেন, ক্যাচটি বৈধ ছিল।

কিন্তু হায়দরাবাদ শিবির তাতে খুশি নয়। কোচ টম মুডি ম্যাচের পর বলেন, “ওকে আউট দেওয়ায় আমরা অবাক হয়ে যাই। বিশেষত রিপ্লে দেখার পর সন্দেহ আরও বাড়ে। তৃতীয় আম্পায়ারের কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছি না। কিন্তু আমাদের কাছে প্রমাণ ছিল যে ওটা আউট নয়। আমরা আম্পায়ার নই। কিন্তু যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেটা সবাই দেখতে পাচ্ছে।”

Advertisement

তবে উইলিয়ামসন নিজে এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি। তিনি দলের হারের প্রসঙ্গে বললেন, “শুরুতে ভালই বোলিং করেছি। আগে দেখেছিলাম নতুন বলে ভালই সুইং পাওয়া যাচ্ছে। কিন্তু সেটা আমরা কাজে লাগাতে পারিনি। আমাদের অনেক ব্যাপারে উন্নতি করতে হবে।”

এ দিকে, মঙ্গলবারের ম্যাচে মন্থর গতিতে বল করার জন্য ১২ লাখ টাকা জরিমানা হল উইলিয়ামসনের। রোহিত শর্মার পরে দ্বিতীয় অধিনায়ক হিসেবে জরিমানার মুখে পড়লেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন