Yuzvendra Chahal

IPL 2022: কোহলীদের বিরুদ্ধে দল হারলেও চহালের স্ত্রী মাতিয়ে দিলেন গ্যালারি

দীনেশ কার্তিকের দুর্দান্ত ব্যাটিংয়ে মঙ্গলবার বেঙ্গালুরুর কাছে হেরে রাজস্থান। তবে ম্যাচে এক সময় জয়ের দৌড়ে এগিয়ে ছিল তারাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৯:৩১
Share:

চহালের সাফল্যে উচ্ছ্বসিত তাঁর স্ত্রী। ফাইল ছবি

দীনেশ কার্তিকের দুর্দান্ত ব্যাটিংয়ে মঙ্গলবার বেঙ্গালুরুর কাছে হেরে গিয়েছে রাজস্থান। তবে ম্যাচে এক সময় জয়ের দৌড়ে এগিয়ে ছিল তারাই। প্রথম দিকে একের পর এক উইকেট হারাচ্ছিল তারা। সেই সময় দুর্দান্ত বোলিং করছিলেন যুজবেন্দ্র চহাল। তখন গ্যালারিতে তাঁর স্ত্রী ধনশ্রী বর্মার উচ্ছ্বাস প্রকাশের ভিডিয়ো ভাইরাল হয়ে গেল নেটমাধ্যমে।

Advertisement

সপ্তম ওভারে বোলিং করতে এসে শুরুতেই আরসিবি অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসিকে ফেরান চহাল। এর পর দ্বিতীয় ওভারে বিরাট কোহলীকে রান আউট করে দেন। তার পরে ঘূর্ণিতে বোকা বানান ডেভিড উইলিকে। তখনই স্বামীর একের পর এক উইকেট নেওয়া দেখে গ্যালারিতে স্থির হয়ে থাকতে পারেননি চহালের স্ত্রী। দু’হাত তুলে নাচতে থাকেন তিনি। সেই মুহূর্ত ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

শেষে অবশ্য এই হাসি বজায় থাকেনি তাঁর মুখে। কার্তিক ছাড়াও আরসিবি-কে জেতাতে মুখ্য ভূমিকা নেন শাহবাজ আহমেদ। তবে ভাল বল করেছেন চহাল। চার ওভারে তিনি দু’উইকেট নিয়েছে। প্রতি ওভারে চারেরও কম রান দিয়েছেন তিনি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন