IPL 2022

Nathan Coulter-Nile: বড় ধাক্কা রাজস্থান শিবিরে, চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন এই জোরে বোলার

রাজস্থান রয়্যালসের ফিজিও জন গ্লস্টার বলেছেন, ‘‘দল থেকে কেউ চলে গেলে ক্ষতি হয়। বিশেষ করে কেউ যদি চোটের জন্য ছিটকে গেলে বেশি খারাপ লাগে।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৮:০৩
Share:

রাজস্থান রয়্যালস শিবিরে ধাক্কা। ছবি: আইপিএল

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হারের পরেই বড় ধাক্কা রাজস্থান রয়্যালস শিবিরে। দলের এক গুরুত্বপূর্ণ সদস্যকে চোটের জন্য ছেড়ে দিতে হল এই ফ্র্যাঞ্চাইজিকে।

আইপিএল থেকে ছিটকে গেলেন রাজস্থান রয়্যালসের জোরে বোলার নেথান কুল্টার নাইল। রাজস্থানের হয়ে প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেন নেথান। সেই ম্যাচেই বল করার সময় পায়ের পেশিতে টান লাগে এই অজি বোলারের। মনে করা হচ্ছে তাঁর সুস্থ হয়ে মাঠে ফিরতে অন্তত ছয় সপ্তাহ লাগবে।

Advertisement

প্রথম ম্যাচ খেলার পর চোটের জন্য ফ্র্যাঞ্চাইজির হয়ে পরের দু’টি ম্যাচে মাঠে নামতে পারেননি নেথান। প্রথম ম্যাচেও অবশ্য তিন ওভার বল করে ৪৮ রান দেন। এ বার পেশিতে টানের জন্য প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন তিনি। রাজস্থান নেথানকে ছেড়ে দিয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে। নেথানকে বিদায় জানানোর মুহূর্ত নেট মাধ্যমেও দিয়েছে তারা।

আইপিএল নিলামে ২ কোটি টাকায় অজি জোরে বোলারকে কেনে রাজস্থান। নেথানকে ছেড়ে দেওয়া হলেও তাঁর জায়গায় কাকে নেওয়া হবে, সে ব্যাপারে কিছু জানায়নি রাজস্থান। নেথান অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন। সেখানেই চলবে তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। রাজস্থানের ফিজিও জন গ্লস্টার বলেছেন, ‘‘দল থেকে কেউ চলে গেলে ক্ষতি হয়। বিশেষ করে চোটের জন্য ছিটকে গেলে বেশি খারাপ লাগে।’’ নেথানকে বিদায় বার্তায় গ্লস্টার বলেছেন, ‘‘খুবই দুর্ভাগ্যজনক। তুমি আমাদের দলের গুরুত্বপূর্ণ অংশ। তোমার যদি আমাদের প্রয়োজন হয়, তা হলে সব সময় তোমার সঙ্গে থাকব আমরা। তোমার ফিরে আসার দিকে তাকিয়ে থাকব। সেটা যখনই হোক।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন