IPL 2024

পরিচালকের সব চেষ্টা ব্যর্থ, কিছুতেই নাচাতে পারলেন না রিঙ্কুকে, শেষ পর্যন্ত দায়িত্ব নিলেন কোন সতীর্থ?

ব্যাট হাতে যিনি বোলারদের ত্রাস হয়ে ওঠেন, সেই রিঙ্কুই নাচের কথা শুনে পালিয়ে বাঁচতে চাইলেন। শেষ পর্যন্ত যদিও রিঙ্কুকে নাচালেন তাঁরই সতীর্থ। বেঙ্কটেশ আয়ারের সাহায্যে নাচেন রিঙ্কু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৭:১১
Share:

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

কিছুতেই নাচতে রাজি নন রিঙ্কু সিংহ। একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তাঁকে নাচতে বলেন পরিচালক। কিন্তু হাত, পা নাড়তেও অনীহা রিঙ্কুর। ব্যাট হাতে যিনি বোলারদের ত্রাস হয়ে ওঠেন, সেই রিঙ্কুই নাচের কথা শুনে পালিয়ে বাঁচতে চাইলেন। শেষ পর্যন্ত যদিও রিঙ্কুকে নাচালেন তাঁরই সতীর্থ। বেঙ্কটেশ আয়ারের সাহায্যে নাচেন রিঙ্কু।

Advertisement

রিঙ্কু এখন ভারতীয় ক্রিকেটে বেশ পরিচিত নাম। গত বারের আইপিএলে পাঁচ ছক্কা মেরে ম্যাচ জেতানোর পর থেকেই তিনি শিরোনামে উঠে এসেছিলেন। ভারতীয় দলেও খেলেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে রিঙ্কুর থাকার সম্ভাবনা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সুযোগ পাননি। রিঙ্কু যদিও সকলের কাছেই প্রিয় চরিত্র। সেই ক্রিকেটারকে নাচতে বলেন এক বিজ্ঞাপনের পরিচালক। তিনি রিঙ্কুকে বলেন, “হাত, পা তো নাড়াও।”

রিঙ্কু কিছুতেই রাজি নন। তিনি বলেন, “ডিরেক্টর সাহেব, আমার ব্যাপারটা তো বোঝো।” পরিচালক ব্যর্থ হওয়ার পর রিঙ্কুকে সাহায্য করেন বেঙ্কটেশ। তিনি রিঙ্কুকে নাচ শেখান। সতীর্থের সঙ্গে নাচও করেন তিনি।

Advertisement

এ বারের আইপিএলে সে ভাবে নজর কাড়তে পারেননি রিঙ্কু। সুযোগও পাননি বেশি। কেকেআরের শুরুর দিকের ব্যাটারেরাই রান করে দিয়েছেন। রিঙ্কু কয়েকটি ম্যাচে সুযোগ পেলেও ব্যর্থ হন। টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজার্ভ দলে রাখা হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন