KKR

পঞ্জাব ম্যাচ জিতেও অখুশি কেকেআরের বোলার! কী নিয়ে বিরক্ত তিনি?

ইডেন গার্ডেন্সে সোমবার পঞ্জাব কিংসকে হারিয়েছে কেকেআর। তাঁর নিজের দখলে তিনটি উইকেট। তবুও খুশি হতে পারছেন না বরুণ চক্রবর্তী। কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৮:২১
Share:

ঘরের মাঠের সুবিধা আরও বেশি করে কাজে লাগানোর জন্যে সতীর্থ বোলারদের আহ্বান করেছেন বরুণ। ছবি: আইপিএল

ইডেন গার্ডেন্সে সোমবার পঞ্জাব কিংসকে হারিয়েছে কেকেআর। তাঁর নিজের দখলে তিনটি উইকেট। তবুও খুশি হতে পারছেন না বরুণ চক্রবর্তী। ঘরের মাঠের সুবিধা আরও বেশি করে কাজে লাগানোর জন্যে সতীর্থ বোলারদের আহ্বান করেছেন তিনি। বরুণের মতে, আরও ভাল বল করতে হবে তাঁদের।

Advertisement

সোমবার ম্যাচের মাঝে বরুণ বলেন, “ঘরের মাঠে আরও ভাল বোলিং করতে হবে আমাদের। ইডেনে বল করা এমনিতেই কঠিন। তাই আমাদের বলে বৈচিত্র এনে সুবিধা তুলতে হবে। ইডেনে পাটা উইকেট, পাশাপাশি ছোট বাউন্ডারি। তা ছাড়া, ঘরের মাঠে ভাল খেলতে পারলে সব প্রতিযোগিতাতেই ভাল খেলতে পারব। ধাওয়ানের মতো ব্যাটারদের এ ধরনের মাঠে বল করা সমস্যা। তাই সঠিক লাইন এবং লেংথ বজায় রাখলে সাফল্য পাওয়া সম্ভব।”

প্রতিযোগিতার পরিসংখ্যান বলছে, কলকাতার স্পিনাররা সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন। বরুণ, সুনীল নারাইন, সুযশ শর্মা, নীতীশ রানা মিলে প্রায় ৪০-এর কাছাকাছি উইকেট রয়েছে। কিন্তু ঘরের মাঠে সেই সুবিধা কাজে লাগাতে পারছে না তারা। সেটা নিয়েই কিছুট বিরক্ত বরুণ।

Advertisement

তবে অধিনায়ক নীতীশ রানাকে নিয়ে তিনি আপ্লুত। নীতীশের সমর্থনই যে তাঁকে আত্মবিশ্বাসী করেছে সেটা স্বীকার করে নিয়েছেন তিনি। বলেছেন, “নীতীশ আমাকে সব সময় সমর্থন করে। ওর সমর্থনই আমাকে সাফল্য পেতে সাহায্য করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন