IPL 2024

আমদাবাদে শাহরুখ, হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে মালিকের দেখা পেলেন শ্রেয়সেরা

মঙ্গলবার আমদাবাদে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে নামবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে আমদাবাদে পৌঁছে গেলেন দলের মালিক শাহরুখ খান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৭:০১
Share:

শাহরুখ খান। —ফাইল চিত্র।

চলতি আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচেই গ্যালারিতে দেখা গিয়েছে তাঁকে। দলের হয়ে গলা ফাটিয়েছেন। মঙ্গলবারও সেই ছবিটা দেখা যাবে। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে নামবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে আমদাবাদে পৌঁছে গেলেন দলের মালিক শাহরুখ খান।

Advertisement

সোমবার পঞ্চম পর্যায়ের নির্বাচন ছিল। মুম্বইয়ে ভোট দিয়ে সন্ধ্যায় বেরিয়ে যান শাহরুখ। পুত্র আব্রাম, কন্যা সুহানাকে নিয়ে পৌঁছে যান আমদাবাদে। বিমানবন্দর থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা যায় তাঁদের। বিমানবন্দরে উপস্থিত ভক্তদের দিকে হাতও নাড়েন শাহরুখ। সেখান থেকে চলে যান হোটেলে। কেকেআর ক্রিকেটারেরাও সেই হোটেলে রয়েছেন। সেখানে গিয়ে শ্রেয়স আয়ারদের সঙ্গে দেখা করেন দলের মালিক।

চলতি আইপিএলে কলকাতায় ইডেন গার্ডেন্সে কেকেআরের সাতটি ম্যাচের মধ্যে ছ’টিতে উপস্থিত ছিলেন শাহরুখ। কখনও বেগনি, আবার কখনও সাদা টি-শার্টে দেখা গিয়েছে তাঁকে। খেলা শেষে মাঠে নেমে নিজের দলের ও প্রতিপক্ষ ক্রিকেটারদের জড়িয়ে ধরেছেন। খেলা শেষে কেকেআরের সাজঘরে গিয়ে ক্রিকেটারদের উৎসাহিত করেছেন। শাহরুখের এই ভূমিকার প্রশংসা করেছেন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফেরা।

Advertisement

শুধু ইডেনে নয়, বেঙ্গালুরু, বিশাখাপত্তনম, গুয়াহাটিতেও দলের খেলা দেখতে গিয়েছেন শাহরুখ। গুজরাতের বিরুদ্ধে আমদাবাদে গত ১৩ মে খেলা ছিল কেকেআরের। সেই ম্যাচ দেখতেও সেখানে গিয়েছিলেন শাহরুখ। যদিও বৃষ্টিতে খেলা ভেস্তে গিয়েছিল। আরও এক বার আমদাবাদে পৌঁছে গেলেন তিনি। গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগেই মালিকের দেখা পেলেন শ্রেয়সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন