IPL 2024

একই জায়গায় চোট, চলতি আইপিএলের দ্রুততম পেসার মায়াঙ্ককে নিয়ে আবার জল্পনা শুরু

চোটের কারণে টানা পাঁচটি ম্যাচ খেলতে না পারার পর মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে ফিরেছিলেন তিনি। আবার চোট পেলেন মায়াঙ্ক যাদব। জানা গিয়েছে, একই জায়গায় আবার চোট লেগেছে তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৩:৩০
Share:

মায়াঙ্ক যাদব। ছবি: পিটিআই।

চোটের কারণে টানা পাঁচটি ম্যাচ খেলতে না পারার পর মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে ফিরেছিলেন তিনি। আবার চোট পেলেন মায়াঙ্ক যাদব। মুম্বই ম্যাচে পুরো ওভার বলও করতে পারেননি। নিজের শেষ ওভারের প্রথম বলটি করেই উঠে যান। জানা গিয়েছে, একই জায়গায় আবার চোট লেগেছে তাঁর।

Advertisement

ম্যাচের পর মায়াঙ্কের সম্পর্কে লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, “মনে হয়, আগে যেখানে চোট পেয়েছিল সেই জায়গা আবার ফুলে গিয়েছে। তবে ওর রিহ্যাবে কোনও সমস্যা হয়নি। গত সপ্তাহে কোনও রকম ব্যথা ছাড়াই বল করেছে। আজও শুরু থেকে দেখে ওকে ভাল লাগছিল। আপাতত ওর স্ক্যান করা হবে। তার পরেই বুঝতে পারব কী হয়েছে।”

আইপিএলে পঞ্জাব ম্যাচে ১৫৫.৮ কিলোমিটার গতিবেগে বল করে আলোচনায় উঠে এসেছিলেন মায়াঙ্ক। পরের ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে ১৫৬.৭ কিলোমিটার বেগে বল করে নজির গড়েন। তার পরেই চোট পেয়ে ছিটকে যান।

Advertisement

লখনউ অধিনায়ক কেএল রাহুল বলেন, “মায়াঙ্কের সঙ্গে আমার কথা হয়নি। তবে প্রথম বলের পর কুঁচকিতে হালকা টান ধরেছিল ওর। বলছিল ব্যথা করছে। ঝুঁকি না নিয়ে ওকে দিয়ে আর বল করাইনি। এখনও বয়স কম। শুধু গতির কথা ভাবলে হবে না। যত বেশি খেলবে, তত ভাল বল করা শিখবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন