Sports News

ধোনি নিয়ে হর্ষ গোয়েন্‌কা ‘ইউ টার্ন’, টুইটারে ট্রোল

কিছুদিন আগেই ধোনির ফিকে হয়ে আসা ক্রিকেট কেরিয়ার নিয়ে টুইট করে বিরাগভাজন হয়েছিলেন ধোনিপ্রেমীদের। তার কয়েকদিনের মধ্যেই আবার ধোনিকে প্রশংসায় ভড়ালেন সেই তিনিই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৭ ১৩:৫৭
Share:

শনিবারের ম্যাচে ধোমি। ছবি: পিটিআই।

কিছুদিন আগেই ধোনির ফিকে হয়ে আসা ক্রিকেট কেরিয়ার নিয়ে টুইট করে বিরাগভাজন হয়েছিলেন ধোনিপ্রেমীদের। তার কয়েকদিনের মধ্যেই আবার ধোনিকে প্রশংসায় ভড়ালেন সেই তিনিই। এ বারও ছাড় পেলেন না তিনি। তিনি ১৮০ ডিগ্রি মত বদলে ফেললেও ধোনি সমর্থকরা তাঁকে একহাত নিতে ছাড়লেন না। এ বারও টুইটারে ট্রোল হলেন তিনি।

Advertisement

আরও খবর: আইপিলের সেরা একাদশে রায়না-অশ্বিনকেই রাখলেন না ওয়ার্ন!

এই তো সেদিনের কথা, হর্ষ গোয়েন্‌কা টুইট করেন ‘স্মিথ প্রমাণ করে দিয়েছে জঙ্গলের রাজা কে? ধোনিকে পুরোপুরি ছাপিয়ে গিয়েছে। তাঁকে অধিনায়ক করাটা খুব ভাল সিদ্ধান্ত।’ তাঁর এই মন্তব্য মেনে নিতে পারেননি ধোনিপ্রেমীরা। সেই সময় এমনও দাবী ওঠে বয়কট করা হবে পুণের ম্যাচ। ধোনি অবশ্য প্রতিবারের মতো এ বারও সেই সব নিয়ে কোনও মন্তব্য করেননি। ধোনির হয়ে সে সময় ব্যাট ধরেছিলেন তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। সঙ্গে ছিল চেন্নাই সুপার কিংসের হেলমেট পরা তাঁর নিজের ছবি।

Advertisement

আজকের টুইট

শনিবারই হায়দরাবাদের বিরুদ্ধে শেষ বলে বাউন্ডারি হাঁকিয়ে পুণেকে জয় এনে দিয়েছেন ধোনি। তাঁর ৩৪ বলে অপরাজিত ৬১ রানের ইনিংসের সৌজন্যেই পুণের এই জয় সেটা বলে দেওয়ার প্রয়োজন নেই। তিনি যে সেরা ফিনিশার তা আবারও প্রমাণ করে দিয়েছে। এর পর আবার টুইটারে উদয় হয়েছেন হর্ষ গোয়েন্‌কা। তিনি এ বার লেখেন, ‘অসাধারণ ইনিংস। ওকে ফর্মে ফিরতে দেখে ভাল লাগছে। ওর মতো সেরা ফিনিশার আর কেউ হতে পার না।’ আর তার পরই ট্রোল হয়ে যায় তাঁর এই মন্তব্য। সকলেই বুঝিয়ে দেন, হর্ষ গোয়েঙ্কার এই মন্তব্য আগেরটাকে ভুলিয়ে দিতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন