Rohit Sharma

অধিনায়কত্বের পরে আরও এক আসন গেল রোহিতের! দলের বাসে কোথায় জায়গা পেলেন শর্মা

চলতি মরসুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রোহিত শর্মাকে। এ বার দলের বাসেও অন্য ভূমিকায় দেখা গেল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ২২:০৯
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

এ বার কি বাসেও বসার জায়গা পাচ্ছেন না রোহিত শর্মা! চলতি মরসুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রোহিতকে। নতুন অধিনায়ক হয়েছেন হার্দিক পাণ্ড্য। এ বার দলের বাসেও অন্য ভূমিকায় দেখা গেল রোহিতকে। বাস চালালেন তিনি।

Advertisement

রবিবার ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলা মুম্বইয়ের। আগের দু’ম্যাচ জেতায় দলের অন্দরের পরিস্থিতি আগের থেকে ভাল। মহেন্দ্র সিংহ ধোনিদের বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলন শেষে হোটেলে ফেরার সময় রোহিত বাসে উঠেই চালকের আসনে বসে পড়েন। তার পরে বাস চালাতে শুরু করেন তিনি।

রোহিতের এই কর্মকাণ্ডের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, সবার আগে বাসে উঠে চালকের আসনে বসেন রোহিত। তাঁকে দেখে বাস ঘিরে থাকা সমর্থকেরা চিৎকার শুরু করেন। রোহিতের পরে হার্দিকও বাসে ওঠেন। তিনি অবশ্য ভিতরে চলে যান। কয়েক জন ক্রিকেটার বাসের ভিতরে দাঁড়িয়ে বাইরে থাকা সমর্থকদের ভিডিয়ো করতে থাকেন। রোহিতকেও দেখা যায় এক হাতে মোবাইল ধরে রয়েছেন আর অন্য হাতে সমর্থকদের বাসের সামনে থেকে সরে যেতে বলছেন।

Advertisement

এ বারের আইপিএলের প্রথম তিন ম্যাচ হেরেছিল মুম্বই। দলের অন্দরের পরিবেশ নিয়েও অনেক কথা শোনা যাচ্ছিল। মাঠেই রোহিতের সঙ্গে হার্দিকের তর্কের ভিডিয়ো ছড়িয়ে পড়ছিল। যদিও শেষ দুই ম্যাচে দল জেতায় ছবিটা এখন আলাদা। দল জেতায় খুশি মুম্বইয়ের সমর্থকেরাও। ধোনিদের বিরুদ্ধে জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে রবিবার খেলতে নামবে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন