IPL 2024

মুম্বই ছাড়লেন হার্দিক, রোহিতেরা! হারের হ্যাটট্রিকের পরেই চলে গেলেন ৮০০ কিলোমিটার দূরে

চলতি আইপিএলের প্রথম তিনটি ম্যাচে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। হারের হ্যাটট্রিকের পরে মুম্বই ছেড়েছেন রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্যেরা। কোথায় গিয়েছেন তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৮:৪৫
Share:

রোহিত শর্মা (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

নিজেদের শহরে নেই মুম্বই ইন্ডিয়ান্স। না, ম্যাচ খেলতে অন্য কোনও শহরে যায়নি তারা। বিরতি নিয়েছেন রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্যেরা। চলতি আইপিএলের প্রথম তিনটি ম্যাচে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। হারের হ্যাটট্রিকের পরে মুম্বই ছেড়েছেন রোহিত, হার্দিকেরা। মুম্বই থেকে প্রায় ৮০০ কিলোমিটার দূরে গুজরাতের জামনগরে গিয়েছে গোটা দল।

Advertisement

সমাজমাধ্যমে রোহিতদের জামনগরে যাওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্ত্রী ঋতিকা ও কন্যা সামাইরাকে নিয়ে হোটেলে ঢুকছেন রোহিত। বাকি ক্রিকেটারেরাও সেখানে গিয়েছেন। টিম মিটিংয়ে দেরিতে যাওয়ায় তার মাঝেই ঈশান কিশন, কুমার কার্তিকেয়, শামস মুলানি ও নুয়ান থুসারাকে শাস্তি পেতে হয়েছে। তাঁরা জামনগরে গিয়েছেন সুপারম্যানের পোশার পরে।

মুম্বই ক্রিকেটারদের বিরতি নেওয়ার কথা জানিয়েছেন রবিচন্দ্রন অশ্বিনও। নিজের ইউটিউব ভিডিয়োতে তিনি জানিয়েছেন, হারের ধাক্কা কাটিয়ে ভাল ভাবে ফেরার জন্যই ক্রিকেটারদের এই বিরতি দেওয়া হয়েছে। ২০১৪ সালে কাইরন পোলার্ড খারাপ ফর্মে থাকাকালীন তাঁকেও নাকি গোয়াতে ছুটি কাটাতে পাঠিয়েছিল মুম্বই। সেখান থেকে ফিরে বিধ্বংসী ফর্মে দেখা গিয়েছিল পোলার্ডকে। এ বার গোটা দলকেই তাই ছুটিতে পাঠিয়েছে মুম্বই।

Advertisement

গত মাসে এই জামনগরেই বসেছিল মুম্বইয়ের মালিক মুকেশ অম্বানীর ছেলে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের আসর। গোটা বলিউড উপস্থিত ছিল সেখানে। একন, রিহানার মতো বিদেশি পপ তারকার এসেছিলেন। বিশ্বের সেরা ধনী ব্যক্তিরাও এসেছিলেন অনন্তের অনুষ্ঠানে। সেখানেই এ বার রোহিত, হার্দিকদের পাঠিয়ে দিল ফ্র্যাঞ্চাইজ়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন