IPL 2023

শনিবার আইপিএলের প্রথম ম্যাচের আগে ধাক্কা কেকেআরে! অনুশীলনই করতে পারলেন না নীতীশরা

আইপিএলের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। অ্যাওয়ে ম্যাচে নামার আগে ধাক্কা কেকেআর শিবিরে। অনুশীলনই করতে পারলেন না নাইট ক্রিকেটাররা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৮:২০
Share:

শনিবার আইপিএলের প্রথম ম্যাচে খেলতে নামবে কেকেআর। তার আগে অনুশীলনে রিঙ্কু সিংহের (বাঁ দিকে) সঙ্গে নীতীশ রানা। ছবি: টুইটার

আইপিএলের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। শনিবার দুপুরে মোহালিতে খেলা। কিন্তু তার আগের দিন অনুশীলনই করতে পারলেন না নীতীশ রানা। খলনায়ক হয়ে দাঁড়াল বৃষ্টি।

Advertisement

আইপিএলের প্রথম ম্যাচ খেলতে বুধবার পঞ্জাবে গিয়েছে নাইট রাইডার্স। বৃহস্পতিবার সেখানে অনুশীলন করেছিলেন নাইট ক্রিকেটাররা। কিন্তু পরের দিন আর অনুশীলন করতে পারলেন না তাঁরা। বৃহস্পতিবার দুপুর ৩.৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬.৩০ মিনিট পর্যন্ত অনুশীলন করার কথা ছিল কলকাতার। বৃষ্টি ও খারাপ আবহাওয়ার জন্য মাঠে নামতে পারেননি দলের ক্রিকেটাররা। তবে পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের ইন্ডোর স্টেডিয়ামে অনুশীলন করেছেন কেকেআর অধিনায়ক নীতীশ।

যদিও পঞ্জাবের বিরুদ্ধে নামার আগে কিছুটা সুবিধা পেয়ে গিয়েছে কেকেআর। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ছাড়পত্র না দেওয়ায় পঞ্জাব কিংস প্রথম ম্যাচে পাবে না অন্যতম গুরুত্বপূর্ণ অলরাউন্ডারকে। এক জোরে বোলারকেও ১ এপ্রিলের ম্যাচে পাবেন না শিখর ধাওয়ানরা।

Advertisement

হাঁটুতে চোট রয়েছে লিয়াম লিভিংস্টোনের। ফিটনেস রিপোর্ট না দেখে তাঁকে আইপিএল খেলার অনুমতি দিতে রাজি নয় ইসিবি। বোর্ডের অনুমতি না পাওয়ায় আইপিএল খেলার জন্য এখনও ভারতে আসতে পারেনি লিভিংস্টোন। ফলে ১ এপ্রিল প্রথম ম্যাচে কেকেআরের বিরুদ্ধে তাঁকে পাবে না।

শুধু লিভিংস্টোন নয়, প্রথম ম্যাচে পঞ্জাব পাবে না দক্ষিণ আফ্রিকার জোরে বোলার কাগিসো রাবাডাকেও। আন্তর্জাতিক সূচির জন্য তাঁর ভারতে আসতে দেরি হবে। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় শেষ হওয়ার পর ৩ এপ্রিল তিনি ভারতে আসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন