IPL 2023

ধাওয়ানের শটে আহত হয়ে মাঠ ছাড়তে হয়েছিল, আইপিএলে কি খেলতে পারবেন পঞ্জাবের ব্যাটার?

রাজস্থান-পঞ্জাব ম্যাচে উদ্বেগ তৈরি হয় ধাওয়ানদের দলের এক ব্যাটারকে নিয়ে। চোট পেয়ে যন্ত্রণা নিয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। দলের ফিজিয়ো তাঁকে মাঠে না থাকার পরামর্শ দিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৯:২১
Share:

পঞ্জাবের বিরুদ্ধে জয়ের মধ্যে উদ্বেগ তৈরি হয়েছিল ধাওয়ানদের শিবিরে। ছবি: আইপিএল।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে ৫ রানে জিতলেও পঞ্জাব কিংসের উদ্বেগ বাড়িয়েছিল ভানুকা রাজাপক্ষের চোট। ব্যাট করার সময় চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল শ্রীলঙ্কার ব্যাটারকে। তিনি কি ৯ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে পারবেন? চোট নিয়ে নিজেই জানালেন পঞ্জাবের ব্যাটার।

Advertisement

রবিচন্দ্রন অশ্বিনের বলে শিখর ধাওয়ানের একটি শটে আহত হন রাজাপক্ষে। ডান হাতে চোট পান। ফিজিয়ো মাঠে ছুটে আসেন। পরে যন্ত্রণা নিয়ে মাঠ ছাড়ায় উদ্বেগ তৈরি হয় পঞ্জাব শিবিরে। ফিজিয়োর পরামর্শেই মাঠ ছা়ড়েন তিনি। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। চোটের জায়গার এক্স রে, স্ক্যান করানো হয়। সেই রিপোর্ট হাতে পেয়েছে পঞ্জাব শিবির। রিপোর্ট দেখে উদ্বেগ কেটেছে ধাওয়ানদের।

শ্রীলঙ্কার ব্যাটার নিজেই সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের আশ্বস্ত করে জানিয়েছেন, তাঁর ডান হাতের হাড় ভাঙেনি। চিড়ও ধরেনি। তাই তাঁর আইপিএলে খেলতে সমস্যা নেই। তিনি লিখেছেন, ‘‘দল জেতায় দারুণ খুশি হয়েছি। আমাকে নিয়ে চিন্তার জন্য সকলকে ধন্যবাদ। আমার হাড় ভাঙেনি বা চিড় ধরেনি। তবে ব্যথা কমাতে প্রচুর বরফ ব্যবহার করতে হয়েছে।’’

Advertisement

পঞ্জাব শিবিরে একাধিক বিদেশি ক্রিকেটারকে নিয়ে উদ্বেগ রয়েছে। জনি বেয়ারস্টোর চোট রয়েছে। ফিটনেস সমস্যা রয়েছে লিয়াম লিভিংস্টোনেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন