KKR

থামছেনই না উথাপ্পা, কেকেআরের উদ্দেশে আবার তোপ দাগলেন প্রাক্তন ক্রিকেটার

মাঠে এবং মাঠের বাইরে, দু’জায়গাতেই সমস্যায় কেকেআর। মাঠে এমনিতেই হতশ্রী পারফরম্যান্স করে বিদায় নিয়েছে দল। মাঠের বাইরে মোহনবাগানের সঙ্গে ঝামেলা। এ বার প্রাক্তন ক্রিকেটারের তীব্র আক্রমণের মুখে তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২১:০১
Share:

উথাপ্পা লিখেছেন, কেকেআরে শেষ দুই বছর তিনি মোটেই স্বস্তিতে ছিলেন না। সে কারণেই ২০২০-তে রাজস্থানে যোগ দেন। — ফাইল চিত্র

মাঠে এবং মাঠের বাইরে, দু’জায়গাতেই সমস্যায় কেকেআর। মাঠে এমনিতেই হতশ্রী পারফরম্যান্স করে বিদায় নিয়েছে দল। মাঠের বাইরে মোহনবাগানের সঙ্গে আকচাআকচি লেগেই রয়েছে। এ বার প্রাক্তন ক্রিকেটারের তীব্র আক্রমণের মুখে তারা। মঙ্গলবার রাতের পর আবার কেকেআরের প্রতি ক্ষোভ উগরে দিলেন রবিন উথাপ্পা।

Advertisement

চেন্নাই বনাম গুজরাত খেলা দেখতে সন্তানকে নিয়ে চিপকে হাজির হয়েছিলেন উথাপ্পা। সেখানে কিছু কেকেআর সমর্থক তাঁর উদ্দেশে খারাপ মন্তব্য করেন, যার পাল্টা দেন উথাপ্পাও। বুধবার বিকেলের দিকে দু’টি লম্বা টুইট করে ফের কেকেআরের উদ্দেশে তোপ দাগলেন তিনি। জানালেন, শেষ দু’বছর কেকেআরে জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল।

উথাপ্পা লিখেছেন, “গতকাল রাত থেকে অনেক কথা বলা হয়েছে। নিজেদের অভিজ্ঞতা জানানোর জন্যে সবাইকে ধন্যবাদ। তবে আমি আগেও বলেছি, গৌতম গম্ভীর নেতৃত্ব দেওয়ার সময় আমার প্রথম চার বছর যে রকম ছিল, তার থেকে অনেক আলাদা ছিল শেষ দু’বছর। আমার পারফরম্যান্সে তা ভীষণ ভাবে প্রভাব ফেলে। তবে নিশ্চিত থাকুন, অধিনায়কত্বের সঙ্গে তার কোনও সম্পর্ক লিখেছেন না।”

Advertisement

এখানেই না থেমে আরও ব্যাখ্যা দিয়েছেন উথাপ্পা। লিখেছেন, কেকেআরে শেষ দুই বছর তিনি মোটেই স্বস্তিতে ছিলেন না। সে কারণেই ২০২০-তে রাজস্থানে যোগ দেন। কিন্তু কেকেআরের সমর্থকদের ভালবাসা এখনও ভুলতে পারেননি তিনি। লিখেছেন, “গৌতিকে ছেড়ে দেওয়ার পর সব বদলে গেল। রাতারাতি বাকিদের থেকে বিচ্ছিন্ন হয়ে গেলাম। কিন্তু কেকেআরের সমর্থকদের ভালবাসা আগের মতোই ছিল এবং আশা করি একই রকম থাকবে। ওঁদের সমর্থনের জন্য আমি যে কৃতজ্ঞ সেটা বলতেই হবে!! এই টুইট কেকেআরের সমর্থকদের জন্যে নয়। ওদের সারাজীবন সমীহ করে যাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন