IPL 2023

নতুন গাড়ি হবে শুভমনের! রোহিতদের অনুরোধ করে বসলেন যুবরাজ

আরসিবির বিরুদ্ধে শতরান করে গুজরাতকে জিতিয়েছেন শুভমন। একই সঙ্গে আইপিএলের প্লে-অফে তুলেছেন মুম্বইকেও। তাই তাঁকে বিশেষ উপহার দেওয়ার দাবি তুলেছেন যুবরাজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৮:০২
Share:

আইপিএলে অনবদ্য ছন্দে রয়েছেন শুভমন। ছবি: আইপিএল।

শুভমন গিলের শতরানে আইপিএল থেকে ছিটকে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্লে-অফ খেলার সুযোগ পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তাই গুজরাত টাইটান্সের তরুণ ওপেনারকে বিশেষ উপহার দেওয়া উচিত মুম্বই কর্তৃপক্ষের। এমনই দাবি করেছেন প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংহ।

Advertisement

কিছু দিন আগে নিজের জন্মদিনে একটি নতুন গাড়ি কিনেছিলেন শুভমন। তখন মজা করে তাঁর গাড়ি চালানোর দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন যুবরাজ। সমাজমাধ্যমে শুভমনের গাড়ি চালানোর ভিডিয়ো দিয়ে যুবরাজ লিখেছিলেন, ‘‘শুভমন, জন্মদিনের শুভেচ্ছা। জেনে খুশি হলাম ২২ গজে তোমার ড্রাইভ মারার দক্ষতা রাস্তায় গাড়ি ড্রাইভ করার থেকে ভাল। শুভেচ্ছা নিয়ো। তোমার ব্যাটের দাপট চলতে থাকুক।’’

তখন শুভমন প্রাক্তন অলরাউন্ডারকে কিছু বলেননি। রবিবার শুভমনের অনবদ্য শতরান দেখার পর আবার সেই প্রসঙ্গ তুলেছেন যুবরাজ। সমাজমাধ্যমে তিনি লিখেছেন, ‘‘অভিনন্দন শুভমন। অভিনন্দন মুম্বই ইন্ডিয়ান্স। এ বার শুভমনের একটা গাড়ি পাওয়া উচিত। আকাশ (অম্বানি) তোমার সংগ্রহে কি কোনও ভাল গাড়ি আছে?’’ ছন্দে থাকা গুজরাত ওপেনার এ বার আর জবাব দিতে ভুল করেননি। যুবরাজের পোস্টের জবাবে তিনি লিখেছেন, ‘‘ধন্যবাদ। অবশেষে তুমি তা হলে আমার গাড়ি চালানো দেখতে পাবে।’’

Advertisement

যুবরাজ এবং শুভমনের ব্যক্তিগত সম্পর্ক বরাবরই ভাল। রবিবার গুজরাত টাইটান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের পর সমাজমাধ্যমে তাঁদের রসিকতা ভাইরাল হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

আইপিএলে ১৪টি ম্যাচ খেলে ৬৮০ রান করেছেন শুভমন। কমলা টুপির দৌড়ে উঠে এসেছেন দ্বিতীয় স্থানে। তাঁর সামনে রয়েছেন শুধু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। তিনি ১৪টি ম্যাচে করেছেন ৭৩০ রান। দু’টি শতরান এসেছে শুভমনের ব্যাট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন