shubman gill

Shubman Gill: খাবার পেতে দেরি, ইলন মাস্ককে সংস্থা কেনার অনুরোধ হতাশ শুভমনের

দ্রুত খাবার পৌঁছে দিতে পারদর্শী বলে সংস্থাটির বিজ্ঞাপনে দাবি করা হয়। সেই সংস্থাতেই খাবার অর্ডার দিয়েও দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় শুভমনকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৩:২৬
Share:

শুভমন গিল। ফাইল ছবি।

অনলাইনে খাবার কিনতে একটি সংস্থার দ্বারস্থ হয়েছিলেন শুভমন গিল। কিন্তু খাবার পেতে দেরি হওয়ায় অধৈর্য্য ক্রিকেটার সরাসরি দ্বারস্থ হলেন টুইটারের কর্ণধার ইলন মাস্কের। পাল্টা খোঁচা খেলেন ছন্দে না থাকা গুজরাত টাইটান্সের ব্যাটারও।

খাবার সরবরাহের সংস্থাটি আইপিএলের অন্যতম বাণিজ্যিক সহযোগী। অতি দ্রুত খাবার পৌঁছে দেওয়ায় তারা পারদর্শী বলে সংস্থাটির বিজ্ঞাপনে দাবি করা হয়। কিন্তু সেই সংস্থাতেই খাবার অর্ডার দিয়েও দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় গুজরাতের এই ব্যাটারকে। খানিকটা বিরক্ত হয়েই শুভমন এর পর টুইটারে নিজের বক্তব্য তুলে ধরেন। যা দ্রুত ছড়িয়ে যায় নেট মাধ্যমে।

Advertisement

শুভমান টুইট করে লেখেন, ‘‘ইলন মাস্ক দয়া করে আপনি এই সংস্থা অধিগ্রহণ করুন। তা হলে হয়তো ওরা সময় মতো খাবার পৌঁছে দিতে পারবে।’’ এর পরেই টনক নড়ে ওই সংস্থার। তারা শুভমনকে টুইট করেই অনুরোধ করে, সরাসরি মেসেজ করে তাঁর অর্ডারের বিস্তারিত জানাতে। অল্প ব্যবধানেই ওই সংস্থা শুভমনকে জানায়, তাঁর খাবার ঠিক আছে। দ্রুত তিনি হাতে পাবেন।

সংস্থাটির নামে একটি ভুয়ো অ্যাকাউন্ট থেকে পাল্টা টুইটে শুভমনকে খোঁচাও দেওয়া হয়। তাতে লেখা হয়, ‘‘টি-টোয়েন্টি ক্রিকেটে তোমার ব্যাটিংয়ের থেকেও আমরা এখনও কিছুটা দ্রুত।’’ উল্লেখ্য, চলতি আইপিএলে সেরা ছন্দে দেখা যাচ্ছে না তরুণ ব্যাটারকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন