IPL 2023

৫৫ বলে ১০০ করেও খুশি নন ব্রুক, ব্যাটিংয়ের উন্নতি চান তরুণ ইংরেজ, কোথায় খামতি তাঁর?

ব্রুককে নিলামে ১৩.২৫ কোটি টাকা দিয়ে কিনেছিল হায়দরাবাদ। আইপিএলে তিনি বড় রান পাচ্ছিলেন না। সমালোচনাও শুরু হয়েছিল। শুক্রবার কেকেআরের বিরুদ্ধে সেই সমালোচনার জবাব দিয়েছেন ব্রুক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৮:৫৮
Share:

কলকাতার বিরুদ্ধে শতরান করেও খুশি নন হায়দরাবাদের ব্রুক। ছবি: আইপিএল।

ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শতরান করেছেন সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটার হ্যারি ব্রুক। এ বারের আইপিএলের প্রথম শতরান করলেও নিজের খেলায় খুশি নন ইংরেজ ব্যাটার।

Advertisement

শুক্রবার কলকাতার বিরুদ্ধে ২২ বছরের ব্যাটার ৫৫ বলে ১০০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন। শতরান পেয়ে খুশি হলেও, নিজের পারফরম্যান্সে তিনি অখুশি। বিশেষ করে স্পিন বোলারদের বিরুদ্ধে নিজের খেলায় খুশি নন ব্রুক। ১২টি চার এবং ৩টি ছক্কা মারা ব্রুক বলেছেন, ‘‘স্পিন খেলতে আমার একটু সমস্যা হচ্ছিল। দ্রুত রান তোলার জন্য পাওয়ার প্লেটাকেই বেছে নিয়েছিলাম। মাঝের ওভারগুলোয় স্ট্রাইক রোটেট করাই ছিল আমার লক্ষ্য। সে সময় অন্যরা চালিয়ে খেলেছে।’’ স্পিন খেলতে সমস্যার জন্যই মাঝের ওভারগুলিতে বেশি ঝুঁকি নিতে চাননি ব্রুক। নিজের ব্যাটিংয়ের যে আরও উন্নতি প্রয়োজন, তা মেনে নিয়েছেন ব্রুক।

ইংল্যান্ডের প্রতিভাবান তরুণ ব্যাটারকে নিলামে ১৩.২৫ কোটি টাকা দিয়ে কিনেছিল হায়দরাবাদ। আইপিএলে তিনি বড় রান করতে পারছিলেন না। সে জন্য সমালোচনাও শুরু হয়েছিল। শুক্রবার ইডেনে সেই সমালোচনার জবাব দিয়েছেন ব্রুক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন