ISL 2020

২ গোলে পিছিয়ে থেকে দারুণ প্রত্যাবর্তন নর্থইস্টের, জয় এখনও অধরা কিবুর

পিছিয়ে পড়ে দারুণ প্রত্যাবর্তন ঘটাল নর্থইস্ট ইউনাইটেড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২০ ২২:৩৬
Share:

উচ্ছ্বসিত আপিয়া। নর্থইস্টের হয়ে প্রথম গোলে ব্যবধান কমানোর পর। ছবি: আইএসএল।

খেলা শুরুর ৫ মিনিটের মধ্যে এগিয়ে গিয়েছিল কেরল ব্লাস্টার্স। সেটপিস থেকে দুরন্ত হেডে ১-০ করেছিলেন সের্জিও সিডোনচা। বিরতির ঠিক আগে সেটাই হয়ে গেল ২-০। পেনাল্টি থেকে ইনজুরি টাইমে ব্যবধান বাড়ালেন হুপার। তখন অনেকেই ধরে নিয়েছিলেন, আইএসএলে প্রথম জয় পেতে চলেছে কিবু ভিকুনার দল। কিন্তু খেলা তো ৯০ মিনিটের। পুরো ম্যাচ না হলে কীভাবেই বা বলা সম্ভব কে জিতল আর কে হারল। যে কোনও মুহূর্তেই ম্যাচের গতিপ্রকৃতি বদলে যেতে পারে।

Advertisement

বৃহস্পতিবারই যেমন ঘটল। পিছিয়ে পড়ে দারুণ প্রত্যাবর্তন ঘটাল নর্থইস্ট ইউনাইটেড। ৯০ মিনিটের শেষে কিবু ভিকুনার দলকে এক পয়েন্ট নিয়েই সন্তষ্ট থাকতে হল। বিরতির আগে যে নর্থইস্ট ইউনাইটেড ২ গোলে পিছিয়ে পড়েছিল, সেই দলের হয়ে ৫১ মিনিটে আপিয়া ব্যবধান কমান। খেলার একেবারে শেষ লগ্নে মরণ কামড় দেয় নর্থইস্ট ইউনাইটেড। খেলা শেষ হওয়ার আগে নর্থইস্ট সমতা ফেরায়। গোল করেন সাইলা।

প্রথম ম্যাচে মুম্বই সিটি এফসিকে হারিয়ে মেগা টু্র্নামেন্টে অভিযান শুরু করেছিল নর্থইস্ট। এ দিনও পিছিয়ে পড়ার পরে মরিয়া লড়াই করে ম্যাচ ড্র করে নর্থইস্ট।

Advertisement

আরও পড়ুন: ‘এগিয়ে থাকবে ইস্টবেঙ্গল’, বলছেন ডার্বি থেকে বেঁচে ফেরা রহিম নবি​

আরও পড়ুন: কোহালিকে সর্বকালের সেরা ওয়ান ডে ক্রিকেটার বললেন অজি অধিনায়ক

দিয়েগো মারাদোনার প্রয়াণে শোকস্তব্ধ বিশ্বফুটবল। এ দিন ম্যাচ শুরুর আগে বিশ্বকাপজয়ী প্রাক্তন আর্জেন্টাইন অধিনায়ককে শ্রদ্ধা জানায় কেরল ও নর্থইস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন