Cricket

জাতীয় দলে ধোনির ফেরা কঠিন, বলছেন রাতরা

করোনাভাইরাসের জন্য আইপিএল পিছিয়ে যাওয়ায় ধোনিকে দেখার সুযোগই পাওয়া গেল না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২০ ১৬:১১
Share:

ধোনি সম্পর্কে মতামত দিলেন রাতরা।

আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় মহেন্দ্র সিংহ ধোনির জাতীয় দলে প্রত্যাবর্তন ক্রমশ কঠিন হয়ে যাচ্ছে। দেশের প্রাক্তন উইকেট কিপার অজয় রাতরা এমনটাই মনে করছেন।

Advertisement

ভারতের হয়ে ৬টি টেস্ট ও ১২টি ওয়ানডে খেলা রাতরা মনে করেন, আইপিএল ঠিক সময়ে হলে ধোনির পারফরম্যান্স খতিয়ে দেখতে পারত টিম ম্যানেজমেন্ট। করোনাভাইরাসের জন্য আইপিএল পিছিয়ে যাওয়ায় ধোনিকে দেখার সুযোগই পাওয়া গেল না।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাতরা বলেছেন, ‘‘ধোনি সম্পর্কে আগে কিছু বলা সম্ভব নয়। এটা ঠিক যে, বহু দিন আগে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে ধোনি। আইপিএল ২০২০ ধোনির আন্তর্জাতিক কেরিয়ারের দিক নির্দেশ করে যেত। টিম ম্যানেজমেন্ট খুব কাছ থেকে ধোনির পারফরম্যান্স খতিয়ে দেখতে পারত। আইপিএল-এ অন্যান্য উইকেট কিপাররা কেমন পারফরম্যান্স করছে সেটাও দেখা যেত।’’

Advertisement

আরও পড়ুন: ভারতীয় হকির কিংবদন্তি বলবীর সিংহ প্রয়াত​

কিন্তু আইপিএল পিছিয়ে যাওয়ায় জাতীয় দলে ধোনির ভবিষ্যৎ কঠিন হয়ে গেল। রাতরা বলছেন, ‘‘দুর্ভাগ্যক্রমে আইপিএল পিছিয়ে যাওয়ায় জাতীয় দলে ধোনির প্রত্যাবর্তন আরও কঠিন হয়ে গেল। তবে ধোনিকে নিয়ে আগে থেকে কিছুই বলা সম্ভব নয়।’’ ধোনিকে নিয়ে জবাব দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন