Sunrisers Hyderabad

আইপিএল নিলামে সবার চোখ ছিল এই সুন্দরীর দিকে, ইনি কে জানেন?

সেখানে সব ফ্রানচাইজির নজর ছিল দেশ-বিদেশের প্রতিভাবান খেলোয়াড়দের উপর। কিন্তু সেই অনুষ্ঠানে খেলোয়াড় ছাড়াও দর্শকদের নজর কেড়েছেন এক সুন্দরী।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৯ ১৩:১৩
Share:

আইপিএল নিলামে আকর্ষণের কেন্দ্রে এই সুন্দরী। ছবি টুইটার থেকে সংগৃহীত।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলামের আসর গত ১৯ ডিসেম্বর বসেছিল কলকাতায়। সেখানে সব ফ্রানচাইজির নজর ছিল দেশ-বিদেশের প্রতিভাবান খেলোয়াড়দের উপর। কিন্তু সেই অনুষ্ঠানে খেলোয়াড় ছাড়াও দর্শকদের নজর কেড়েছেন এক সুন্দরী। সানরাইজার্স হায়দরাবাদের টেবিলে ভিভিএস লক্ষ্মণ, মুথাইয়া মুরলিধরন, ট্রেভর বেলিসের পাশেই বসে ছিলেন তিনি। সেই রহস্যময়ীকে নিয়েই এখন মেতেছেন নেটিজেনরা।

Advertisement

সানরাইজার্সের হয়ে নিলামে অংশগ্রহণকারী ওই সুন্দরী হলেন কাভ্য মারান। ২৭ বছরের এই সুন্দরী সানরাইজার্স হায়দরাবাদ দলের মালিক কালানিথি মারানের মেয়ে। হায়দরাবাদ দলের সহ মালিক কাভ্য জড়িত রয়েছন পারিবারিক ব্যবসার সঙ্গেও। সান মিউজিক ও সানের এফএম চ্যানেলের সঙ্গে জড়িত রয়েছেন তিনি। সান টিভি নেটওয়ার্কের বোর্ড অব ডিরেক্টরসেও তিনি নিজের জায়গা পাকা করেছেন ২৭ বছর বয়সেই।

স্টেলা মারিস কলেজ থেকে বি কম পাশ করে আমেরিকায় এমবিএ করতে গিয়েছিলেন তিনি। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের লিওনার্দ এন স্টার্ন স্কুল অব বিজনেস থেকে এমবিএ করেন কাভ্য। তার পর পারিবারিক ব্যবসা সামলাতে চলে আসেন ভারতে।

Advertisement

আরও পড়ুন: ১৫.৫ কোটির কামিন্সের কাছে বান্ধবীর আবদার, কী চাইলেন তিনি?

আরও পড়ুন: ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়ানডে দলের ক্যাপ্টেন ধোনি, টেস্ট দলের নেতৃত্বে কোহালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন