IPL

কেকেআর শিবিরে ‘নতুন নাইট’, প্রথম ম্যাচের আগে গুছিয়ে নিল দল

২৪ তারিখ কেকেআরের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। তার আগে দল গুছিয়ে নিল নাইট শিবির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৯ ১৯:৩৩
Share:

আগামী রবিবার নামছে কেকেআর। তার আগে গুছিয়ে নিল দল। ছবি: কেকেআরের ফেসবুক পেজ থেকে।

আইপিএলের বল গড়াচ্ছে চলতি মাসের ২৩ তারিখ। দু’ বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স নামছে তার পরের দিনই। কেকেআরের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

Advertisement

চোটের জন্য দুই তরুণ ক্রিকেটার কমলেশ নাগারকোটি ও শিবম মাভিকে এ বার পাচ্ছে না কেকেআর শিবির। প্রায় ছ’ মাস বিশ্রামে থাকতে হবে মাভিকে। চোট সারানোর জন্য নাগারকোটি এখন বেঙ্গালুরুর এনসিএতে।

খেলার কুইজ

Advertisement

রবিবার দুই তরুণ ক্রিকেটারের পরিবর্ত খুঁজে নিল নাইটরাইডার্স। সন্দীপ ওয়ারিয়র ও কেসি কারিয়াপ্পাকে দলে নেওয়া হয়েছে। ঘরোয়া ক্রিকেটে ওয়ারিয়র কেরলের হয়ে খেলেন। অতীতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ছিলেন। কিন্তু, একটি ম্যাচও খেলেননি।

আরও পড়ুন: আইপিএলের আগে সতীর্থদের বার্তা কোহালির, কী বললেন তিনি?

৪০টি টি টোয়েন্টি ম্যাচ থেকে তাঁর ঝুলিতে ৪১টি উইকেট। সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি টুর্নামেন্টে কেরলের হয়ে ছ’টি ম্যাচ থেকে ৮টি উইকেট নিয়েছেন তিনি। অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলেন।

কারিয়াপ্পা আবার ২৮টি টি টোয়েন্টি ম্যাচ থেকে ২৫টি উইকেট নিয়েছেন। কিংস ইলেভেন পঞ্জাব ও কেকেআরের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে কারিয়াপ্পার। ‘মিস্ট্রি স্পিনার’ হিসেবে যাঁর পরিচিতি ক্রিকেটমহলে। পুরনো দলেই ফিরলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন