লিনকে নিয়ে উদ্বেগ

নিউজিল্যান্ড ইনিংসের নবম ওভারে মিড উইকেট অঞ্চলে ফিল্ডিং করার সময়েই বাঁ কাঁধে চোট পান তিনি। এর আগেও তিন বার একই কাঁধে অস্ত্রোপচার হয়েছে লিন-এর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:৩০
Share:

আইপিএল শুরু হওয়ার আগেই উদ্বেগ কেকেআর শিবিরে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পেলেন ক্রিস লিন।

Advertisement

নিউজিল্যান্ড ইনিংসের নবম ওভারে মিড উইকেট অঞ্চলে ফিল্ডিং করার সময়েই বাঁ কাঁধে চোট পান তিনি। এর আগেও তিন বার একই কাঁধে অস্ত্রোপচার হয়েছে লিন-এর। তাই আইপিএলের আগে তাঁর কাঁধের সমস্যা ঠিক হবে কি না সেটাই এখন বড় প্রশ্ন।

এ মরসুমে তাঁকে ৯.৬ কোটি টাকা দিয়ে কিনেছে কেকেআর। পাশাপাশি লিনকে অধিনায়ক করার কথাও ভাবা হয়েছে কেকেআর শিবিরে। অস্ট্রেলিয়ার ফিজিওথেরাপিস্ট অ্যালেক্স কুঁতরিস অবশ্য জানিয়েছেন যে, লিনের চোট খুব একটা গুরুতর নয়। তাঁর কাঁধের হাড় আবার ঠিক জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেছেন, ‘‘লিনের কাঁধের হাড় সরে গিয়েছিল ঠিকই। কিন্তু মাঠেই আমরা অনেকটা ঠিক করে দিয়েছিলাম।’’

Advertisement

আরও পড়ুন: ধোনি শেষ হয়নি, মত গাওস্করদের

চোট লাগার পরেই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর চোটের এক্স-রে করার পরে দেখা গিয়েছে যে, তাঁর কাঁধের হাড় ঠিক জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে। তবে এই চোটে পাকিস্তান সুপার লিগে যে লিনের খেলতে যাওয়া হচ্ছে না তা পরিষ্কার জানিয়ে দিলেন কুঁতরিস। তিনি বলেছেন, ‘‘ওর চোট সারতে একটু সময় তো লাগবেই। তাই পিএসএল খেলতে দুবাই যেতে পারবে না লিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন