ভারত-পাকিস্তান ম্যাচের আগে জামিন পেলেন কোহলি ভক্ত

ভারত-পাকিস্তান ম্যাচের দিনই জামিন পেলেন বিরাট কোহলির পাকিস্তানি ফ্যান। গত ২৬ জানুয়ারি বিরাট কোহলির সমর্থনে পাকিস্তানে নিজের বাড়ির ছাদে ভারতের পতাকা উড়িয়ে জেলে চলে যেতে হয়েছিল উমর দরাজকে। সেই সময় অস্ট্রেলিয়ায় টি২০ টুর্নামেন্ট খেলতে ব্যস্ত ছিল ভারতীয় দল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:২১
Share:

আজ তিনি কাকে সমর্থন করবেন? তিনি উমর দরাজ। কোহলি ভক্ত। যিনি পাকিস্তানের মাটিতে নিজের বাড়ির ছাদে ভারতের পতাকা উড়িয়ে গ্রেফতার হয়েছিলেন। ভারত-পাকিস্তান ম্যাচের দিনই জামিন পেলেন বিরাট কোহলির পাকিস্তানি ফ্যান। গত ২৬ জানুয়ারি বিরাট কোহলির সমর্থনে পাকিস্তানে নিজের বাড়ির ছাদে ভারতের পতাকা উড়িয়ে জেলে চলে যেতে হয়েছিল উমর দরাজকে। সেই সময় অস্ট্রেলিয়ায় টি২০ টুর্নামেন্ট খেলতে ব্যস্ত ছিল ভারতীয় দল। ভারত জিতেছিল ও বিরাট কোহলি ৯০ রান অপরাজিত ছিলেন। তাতেই আনন্দে এমন কাজ করে ফেলেছিলেন উমর। এমন শোনা যাচ্ছিল ১০ বছর পর্যন্ত জেলও হতে পারে তাঁর। পাকিস্তানের পঞ্জাবের অন্তর্গত ওকারা জেলা আদালত শুক্রবার তাঁকে ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেয়। কিন্তু একজন দর্জি এত টাকা জরিমানা আদৌ কতটা দিতে পারবেন সেটাই বড় প্রশ্ন।

Advertisement

উমর দরাজ গ্রেফতার হওয়ার পর বার বার একই কথা বলেছেন, ‘‘আমি বিরাট কোহলির ভক্ত। তাই আনন্দ করেছি। আর কোহলির জন্যই আমি ভারতীয় দলকে সমর্থন করি। এটা শুধুই কোহলি আর তাঁর দলের প্রতি ভালবাসা।’’ পরে তাঁর ঘরে গিয়েও দেখা যায় দেওয়ালে বিরাট কোহলির পোস্টারেই ভর্তি। তাও তাঁকে ছাড় দেওয়া হয়নি। এটা যে অপরাধ হতে পারে সেটা জানতেনই না উমর।

আরও খবর

Advertisement

পিচ বলছে পাকিস্তান, অভিজ্ঞতায় এগিয়ে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন