kuldeep yadav

Vaccine: টিকা বিতর্কে রেহাই, হাসপাতালেই টিকা নিয়েছেন কুলদীপ, ঘোষণা কানপুরের নগরপালের

অভিযোগ ওঠে হাসপাতালে নয়, কুলদীপ টিকা নিয়েছেন কানপুর নগর নিগমের অতিথিশালায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ০৮:৫৯
Share:

টিকা নিচ্ছেন কুলদীপ। ছবি: ইনস্টাগ্রাম থেকে

কোনও অতিথিশালায় নয়, হাসপাতালেই টিকা নিয়েছেন কুলদীপ যাদব। এমনটাই জানাচ্ছেন কানপুরের নগরপাল। ১৫ মে টিকা নেন ভারতীয় দলের এই স্পিনার। কিন্তু প্রশ্ন ওঠে নিয়ম ভঙ্গের। অভিযোগ ওঠে হাসপাতালে নয়, কুলদীপ টিকা নিয়েছেন কানপুর নগর নিগমের অতিথিশালায়।

Advertisement

কানপুরের নগরপাল হিমাংশু গুপ্ত। তিনি জানান কুলদীপ টিকা নিয়েছে একটি বেসরকারি হাসপাতালে। ১৬ মে কুলদীপ নিজের পোস্টেও লেখেন যে ছবিটা একটি টিকাকেন্দ্রের। তদন্তের পর রিপোর্ট জমা দিয়েছেন হিমাংশু এবং জানিয়েছেন যে গোবিন্দনগরের জগেশ্বর হাসপাতালেই টিকা নিয়েছেন কুলদীপ। জানা গিয়েছে, কুলদীপের সঙ্গে কোনও কথা না বলেই তাঁকে নির্দোষ বলে রিপোর্ট দেওয়া হয়েছে।

টিকা নেওয়ার পর নিজেই ছবি পোস্ট করেছিলেন কুলদীপ। টুইট করে লিখেছিলেন, ‘সুযোগ পেলে এখনই টিকা নিন। সুস্থ থাকুন। কারণ আমাদের একসঙ্গে থেকে করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে হবে’। সেই ছবিতে কোনও হাসপাতাল দেখা যাচ্ছিল না। সবুজ ঘাসের ওপর চেয়ারে বসে টিকা নিচ্ছিলেন তিনি। জানা যায় কুলদীপের টিকা নেওয়ার কথা ছিল গোবিন্দনগরের জগেশ্বর হাসপাতালে। কিন্তু তিনি নিয়ম ভেঙে নাকি টিকা নিয়েছিলেন একটি অতিথিশালায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন