Sports News

স্মিথ, ব্যানক্রফটের পথেই শাস্তি মেনে নিলেন ওয়ার্নারও

একটা সময় ওয়ার্নার ভেবেছিলেন শাস্তি কমানোর আবেদন জানাবেন তিনি। কিন্তু বৃহস্পতিবার সেই সিদ্ধান্ত থেকে সরে এসে দুই সতীর্থর পথেই হাঁটার সিদ্ধান্ত নিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৮ ২০:০১
Share:

বল বিকৃতি কাণ্ডে শাস্তি মেনে নিলেন ডেভিড ওয়ার্নারও। ছবি: এএফপি।

ডেভিড স্মিথ ও ক্যামেরন ব্যানক্রফটের পথেই হাঁটার সিদ্ধান্ত নিলেন ডেভিড ওয়ার্নারও। বল বিকৃতি কাণ্ডে এই তিন প্লেয়ারেরই মধ্যে স্মিথ ও ওয়ার্নারের এক বছর নির্বাসন হয়েছে। ব্যানক্রফটের ন’মাস। ওয়ার্নারের জন্য অবশ্য শাস্তিটা একটু বেশিই। তিনি আর কখনও জাতীয় দলের অধিনায়কত্ব করতে পারবেন না।

Advertisement

একটা সময় ওয়ার্নার ভেবেছিলেন শাস্তি কমানোর আবেদন জানাবেন তিনি। কিন্তু বৃহস্পতিবার সেই সিদ্ধান্ত থেকে সরে এসে দুই সতীর্থর পথেই হাঁটার সিদ্ধান্ত নিলেন তিনি। টুইট করে ওয়ার্নার লেখেন, ‘‘আমি আজ ক্রিকেট অস্ট্রেলিয়াকে জানিয়ে দিয়েছি তাদের দেওয়া শাস্তি আমি পুরোপুরি মেনে নিলাম। আমি যা করেছি তার জন্য দুঃখিত। এখন থেকে চেষ্টা করব ভাল মানুষ হওয়ার সঙ্গে সঙ্গে ভাল সতীর্থ ও রোল মডেল হয়ে ওঠার।’’

স্মিথ ও ব্যানক্রফট আগেই ঘোষণা করে দিয়েছিলেন তাঁরা ক্রিকেট অস্ট্রেলিয়ার দেওয়া শাস্তি মেনে নিচ্ছেন। এ বার সেই তালিকায় ঢুকে পড়লেন ওয়ার্নারও। শনিবারই নিজের দোষ মানতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ওয়ার্নার। সেই সময় তিনি এও বলেছিলেন, তিনি বুঝতে পেরেছেন ও মেনেও নিচ্ছেন তাঁর আর দেশের হয়ে খেলা হবে না কখনও।

Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য তাঁকে বিদেশের প্রিমিয়ার লিগে খেলার ছাড়পত্র দিয়েছে।

আরও পড়ুন
ই-অকশন শেষে বিসিসিআই-এর ঘরে ছ’হাজার কোটি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন