Lionel Messi

ম্যান সিটিতেই যাবেন, দাবি মেসির বাবার

প্রাক্তন গুরু পেপের সঙ্গে সম্পর্কের জন্য প্রথম থেকেই এগিয়ে ছিল ম্যান সিটি। যদিও বৃহস্পতিবার ফরাসি সংবাদ মাধ্যম দাবি করে, পিএসজি কর্তারা মেসির প্রতিনিধির সঙ্গে আলোচনা শুরু করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২০ ০৪:৪২
Share:

দেখা যাবে কি মেসি-পেপ যুগলবন্দি? ছবি- রয়টার্স।

পেপ গুয়ার্দিওলার সঙ্গে লিয়োনেল মেসির পুনর্মিলন কি এখন শুধু সময়ের অপেক্ষা? ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেওয়া ক্ষুব্ধ আর্জেন্টিনীয় কিংবদন্তির বাবা জানিয়ে দিয়েছেন, ম্যাঞ্চেস্টার সিটিতেই খেলতে চান তাঁর ছেলে।

Advertisement

বার্সেলোনাকে বুরোফ্যাক্স (আইনি মহলে বেশি প্রসিদ্ধ এবং স্বাক্ষর-সহ গ্রহণ করতে হয়) পাঠিয়ে গত বুধবার মেসি জানিয়েছিলেন, ‘ফ্রি প্লেয়ার’ হিসেবে অবিলম্বে যেন তাঁকে ছেড়ে দেওয়া হয়। এর পরেই তাঁকে নেওয়ার জন্য ম্যাঞ্চেস্টার সিটি, প্যারিস সাঁ জারমাঁ (পিএসজি), ইন্টার মিলান ঝাঁপায়।

প্রাক্তন গুরু পেপের সঙ্গে সম্পর্কের জন্য প্রথম থেকেই এগিয়ে ছিল ম্যান সিটি। যদিও বৃহস্পতিবার ফরাসি সংবাদ মাধ্যম দাবি করে, পিএসজি কর্তারা মেসির প্রতিনিধির সঙ্গে আলোচনা শুরু করেছেন। তাঁরা আশাবাদী বার্সা তারকাকে পাওয়ার ব্যাপারে। কিন্তু শুক্রবারই মেসির বাবা জানিয়ে দিয়েছেন, ম্যান সিটি-তেই খেলতে আগ্রহী ছ’বারের ব্যালন ডি’অর জয়ী তারকা। আর্জেন্টিনার রোসারিয়োর মানুষ অবশ্য চান, শৈশবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে ফিরে আসুন তাঁদের প্রিয় নায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন