Manish Pandey

কর্নাটককে ভারতসেরা করার পরের দিনই অভিনেত্রীকে বিয়ে এই ক্রিকেটারের

এর আগে ক্রিকেটার ও অভিনেত্রীর বিবাহ বন্ধনে জড়িয়ে পড়ার টাটকা উদাহরণ হলেন বিরাটড কোহালি ও অনুষ্কা শর্মা। সেই তালিকায় এ বার যুক্ত হলেন মণীশ-আশ্রিতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯ ১৬:৩৫
Share:

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মণীশ-আশ্রিতা। ছবি টুইটার থেকে নেওয়া।

নতুন ইনিংস শুরু করলেন জাতীয় দলের ক্রিকেটার মণীশ পাণ্ডে। মুম্বইয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী আশ্রিতা শেঠির সঙ্গে।

Advertisement

রবিবারই কর্নাটকের অধিনায়ক হিসেবে সৈয়দ মুস্তাক আলি ট্রফি জিতেছেন তিনি। নাটকীয় ভাবে সেই ম্যাচ এক রানে জেতে কর্নাটক। আর সোমবারই ডানহাতি ব্যাটসম্যান আরব সাগরের তীরে বিয়ে সেরে ফেললেন। পাত্রী আশ্রিতা প্রধানত তামিল সিনেমায় অভিনয় করেন।

রবিবার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে চ্যাম্পিয়ন হওয়ার পরই ৩০ বছর বয়সি মণীশ বলেছিলেন, “ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দিকে এ বার তাকাচ্ছি। তবে তার আগে আরও একটা গুরুত্বপূর্ণ সিরিজ রয়েছে আমার সামনে। সোমবারই বিয়ে করছি।” ফাইনালে কর্নাটককে চ্যাম্পিয়ন করানোর নেপথ্যে বড় অবদান ছিল মণীশের। তাঁর ৬০ রানের সুবাদেই ১৮০ রানে পৌঁছেছিল কর্নাটক। মণীশ মেরেছিলেন দুটো ছয় ও চারটি বাউন্ডারি।

Advertisement

আরও পড়ুন: অ্যাডিলেডেও পরাজয় ইনিংসে, অস্ট্রেলিয়ায় টানা ১৪ টেস্টে হারল পাকিস্তান​

আরও পড়ুন: ভারতীয় দলের সবচেয়ে সিনিয়র ক্রিকেটার, তা সত্ত্বেও এঁকে নিয়েই সবচেয়ে বেশি মজা করা হয়!​

এর আগে ক্রিকেটার ও অভিনেত্রীর বিবাহ বন্ধনে জড়িয়ে পড়ার টাটকা উদাহরণ হলেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। সেই তালিকায় এ বার যুক্ত হলেন মণীশ-আশ্রিতা। তবে ৬ ডিসেম্বর থেকেই শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ফলে, খুব দ্রুত ক্রিকেটে ফিরতে হচ্ছে মণীশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন