Sports News

মেসির বিয়ের বেঁচে যাওয়া খাওয়ার গেল চ্যারিটিতে

রোজারিওর ফুড ব্যাঙ্ক ডিরেক্টর পাবলো আলগ্রেইন এই তথ্য জানিয়ে বলেছেন, মেসির বিয়ের আসরের বেঁচে থাকা সব খাওয়ার রোজারিওর স্টোরে চলে এসেছে। এখনও কত খাওয়ার আছে তার হিসেব করে উঠতে পারেনি কর্তৃপক্ষ। দুস্থদের মধ্যে তা বিলিয়ে দেওয়ার কাজ শুরু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৭ ২১:৫৯
Share:

বিয়ের আসরে মেসি-অ্যান্তোনেলা। ছবি: এএফপি।

বার্সা তারকা লিও মেসির বিয়ে ঘিরে কম উত্তেজনা হয়নি। শেষ পর্যন্ত সুষ্ঠু ভাবেই শেষ হয়েছে সেই বিয়ে। তারকার হাঁটও বসেছিল সেই বিয়েতে। কিন্তু লিও মেসির বিয়ে বলে কথা খাওয়ার কোনও খামতি ছিল না। তাই বেঁচে গিয়েছে প্রচুর খাওয়ার। কিন্তু একটু খাওয়ারও নষ্ট হয়নি। সব খাওয়ার গিয়েছে আর্জেন্তিনার সেই সব মানুষদের জন্য যাঁরা ঠিক মতো খেতে পান না।

Advertisement

আরও খবর: যুব বিশ্বকাপে ভারতের গ্রুপে আমেরিকা, কলম্বিয়া, ঘানা

রোজারিওর ফুড ব্যাঙ্ক ডিরেক্টর পাবলো আলগ্রেইন এই তথ্য জানিয়ে বলেছেন, মেসির বিয়ের আসরের বেঁচে থাকা সব খাওয়ার রোজারিওর স্টোরে চলে এসেছে। এখনও কত খাওয়ার আছে তার হিসেব করে উঠতে পারেনি কর্তৃপক্ষ। দুস্থদের মধ্যে তা বিলিয়ে দেওয়ার কাজ শুরু হয়েছে। আলগ্রেইন জানিয়েছেন, আমরা সফট ড্রিঙ্কস আর স্ন্যাক্স নেওয়ার কথা জানিয়েছিলাম।

Advertisement

এই মুহূর্তে দুই ছেলে ও অ্যান্তোনেলাকে নিয়ে হানিমুনে সময় কাটাচ্ছেন মেসি। বার্সেলোনার সঙ্গে ইতিমধ্যেই নতুন চুক্তি সেরে ফেলেছেন তিনি। হানিমুনের ছবি পোস্ট করলেন মেসি স্বয়ং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন