Social media flooded with wishes

রানিদের শুভেচ্ছায় ভাসল সোশ্যাল মিডিয়া

ভারতীয় হকি যে ঘুরে দাঁড়াচ্ছে তার প্রমাণ আবার পাওয়া গেল। এক সপ্তাহ আগেই এশিয়া চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন দেশের ছেলেরা। এ বার মেয়েরাও সেই একই পথে হেঁটে ভারতকে গর্বিত করলেন। চিনকে ১-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হল ভারতীয় মহিলা হকি দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৬ ১৭:৪২
Share:

জয়ের উচ্ছ্বাস ভারতীয় হকি দলে। ছবি: সংগৃহিত।

ভারতীয় হকি যে ঘুরে দাঁড়াচ্ছে তার প্রমাণ আবার পাওয়া গেল। এক সপ্তাহ আগেই এশিয়া চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন দেশের ছেলেরা। এ বার মেয়েরাও সেই একই পথে হেঁটে ভারতকে গর্বিত করলেন। চিনকে ১-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হল ভারতীয় মহিলা হকি দল। শনিবার থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছে মেয়েরা। টুইটারে পর পর কখনও নরেন্দ্র মোদি তো কখনও সচিন তেন্ডুলকর। মেয়েদের জয়ের উল্লাসে উচ্ছ্বসিত পুরো দেশ।

Advertisement

নরেন্দ্র মোদি যখন বলছেন দেশের জন্য সেরা মুহূর্ত তখন সচিন হিন্দিতেই লিখেছেন, হামসে জো টকরায়েগা ও মিট্টি মে মিল জায়েগা। সেই তালিকায় ক্রিকেট দুনিয়া থেকে হকি। সকলেই রয়েছেন। সদ্য এশিয়ান চ্যাম্পিয়নশিপ জিতে আসা হকি অধিনায়ক শ্রীজেশই হোক বা সর্বোচ্চ গোলদাতা রূপিন্দর। মেয়েদের সাফল্য গর্বিত দেশের ক্রীড়া জগত।

আরও খবর

Advertisement

চিনকে হারিয়ে মেয়েদের হকিতে এশিয়া সেরা ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন