Cricket

কাইফের দুর্দান্ত ক্যাচে পুরনো দিনের ঝলক, দেখুন ভিডিয়ো

জাতীয় দলের হয়ে খেলার সময়ে দারুণ সব ক্যাচ ধরেছেন কাইফ। খেলা ছাড়ার পরেও দারুণ ক্যাচ নিয়ে চমকে দিলেন সবাইকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২০ ১৬:২৮
Share:

কাইফের ক্যাচ ধরার সেই মুহূর্ত। ছবি— ভিডিয়ো থেকে।

ক্রিকেটার জীবনে দুর্দান্ত ফিল্ডার ছিলেন মহম্মদ কাইফ। পাখির মতো শরীর ছুড়ে বহু ক্যাচ ধরেছেন। অনেক দিন আগেই মহম্মদ কাইফ ব্যাট-প্যাড তুলে রেখেছেন।

Advertisement

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে গেলেও তাঁর ফিল্ডিং যে আগের মতোই ক্ষুরধার রয়েছে, তার প্রমাণ মিলল সম্প্রতি। মঙ্গলবার ডিওয়াই পাটিল স্টেডিয়ামে আরও এক বার দেখা গেল কাইফের দুরন্ত ফিল্ডিংয়ের ঝলক। পথ নিরাপত্তায় সচেতনতার উদ্দেশে ওয়ার্ল্ড সিরিজ হচ্ছে এ দেশে। শ্রীলঙ্কা ও ভারত লিজেন্ড-এর ম্যাচে কাইফের ক্যাচ নেওয়া দেখে নস্ট্যালজিক হয়ে পড়েন ক্রিকেটপ্রেমীরা।

শ্রীলঙ্কা লিজেন্ড প্রথমে ব্যাট করে। জাহির খানের বল ফ্লিক করে মাঠের বাইরে ফেলতে চেয়েছিলেন দ্বীপরাষ্ট্রের প্রাক্তন ক্রিকেটার কাপুগেদেরা। জাহির বলটা ফেলেছিলেন লেগ সাইডে। ফুল লেন্থ ডেলিভারি ছিল। কাপুগেদেরা ফ্লিক করেন।

Advertisement

আরও পড়ুন: প্রত্যাবর্তনের সিরিজে দলে বহু পরিবর্তন, দেখে নিন দঃ আফ্রিকার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন কাইফ। তিনি বলের গতিপথ দেখে দৌড়তে শুরু করে দেন। শরীর ছুড়ে ক্যাচ ধরেন কাইফ। তাঁর সেই ক্যাচ দেখে দর্শকরা উচ্ছ্বসিত। কাইফের ক্যাচ ধরার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতেও।

শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করে ১৩৮ রান করে। ভারত লিজেন্ডস ১৮.৪ ওভারে ম্যাচ জিতে নেয়। ইরফান পাঠান ৩১ বলে ৫৭ রানের ইনিংস খেলেন। ফিল্ডিং করার সময়ে কাইফ দুটো ক্যাচ ধরেন। ব্যাট হাতেও ৪৫ বলে ৪৬ রান করেন কাইফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন