Sports News

কলম্বোয় হোটেল পরিবর্তন করতে হল মোহনবাগানকে

এএফসি কাপের ম্যাচ খেলতে ইতিমধ্যেই কলম্বোয় পৌঁছে গিয়েছে মোহনবাগান দল। মঙ্গলবার ম্যাচ। একে তো একদমই অজানা দল। বয়স মাত্র চার। কোনও ধারণাই নেই প্রতিপক্ষ সম্পর্কে। ইউটিউবেও কলম্বো ফুটবল ক্লাবের খেলার বিশেষ কোনও ভিডিও নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৭ ২১:৪৭
Share:

মোহনবাগানের ফুটবলাররা কলম্বো উড়ে যাওয়ার আগে। ছবি: ফেসবুক।

এএফসি কাপের ম্যাচ খেলতে ইতিমধ্যেই কলম্বোয় পৌঁছে গিয়েছে মোহনবাগান দল। মঙ্গলবার ম্যাচ। একে তো একদমই অজানা দল। বয়স মাত্র চার। কোনও ধারণাই নেই প্রতিপক্ষ সম্পর্কে। ইউটিউবেও কলম্বো ফুটবল ক্লাবের খেলার বিশেষ কোনও ভিডিও নেই। এমন অবস্থায় বিদেশের মাটিতে সম্পূর্ণ অচেনা এক দলের বিরুদ্ধে খেলতে নামার আগে হোটেল সমস্যা ভোগাল সবুজ-মেরুন ব্রিগেডকে।

Advertisement

রবিবারই কলম্বোয় পৌঁছে গিয়েছিল মোহনবাগান। কিন্তু যে হোটেলে রবিবার উঠতে হয়েছিল সেটা পছন্দ হয়নি দলের। এক তো দেশের বাইরে থাকলে সকলেরই যোগাযোগের ভরসা হোয়াটসঅ্যাপ। যে কারণে সব হোটেলেই আজকাল আয়াইফাই থাকে। কিন্তু এই হোটেলের নেট এতটাই খারাপ যে হোয়াটসঅ্যাপ কাজই করছিল না। সঙ্গে থাকা থেকে খাওয়া কিছুই উন্নতমানের নয়। যে কারণে সোমবার তড়িঘড়ি হোটেল বদলাতে বাধ্য হল দল। সোমবার সকালে অনুশীলনের পরই অন্য হোটেলে চলে যায় দল। আয়োজকদের জানিয়ে নিজেরাই হোটেল খুঁজে নেন।

সোমবার সকালে মূল স্টেডিয়ামেই অনুশীলন করে মোহনবাগান দল। রেসকোর্স স্পোর্টস কমপ্লেক্সের মাঠ বেশ মনে ধরেছে ফুটবলারদের। ৪০ হাজারের গ্যালারি যদি ভরে যায় তা হলে সমর্থকদের বাড়তি চাপ তো থাকবেই মোহনবাগানের উপর। তার পর দলে সোনি নর্ডি, প্রণয় হালদারদের মতো নিয়মিত প্লেয়াররা নেই দলে। এই অবস্থায় বাকিদের নিয়েই বাজিমাত করতে চাইছেন সঞ্জয় সেন। যদিও আই লিগে টানা ভাল পারফর্মেন্সে দলের আত্মবিশ্বাস ভাল জায়গায়ই রয়েছে। এএফসি কাপের ভাল ফুটবল আই লিগেও কাজে লাগবে দলের খেলার উন্নতিতে।

Advertisement

আরও খবর: ওয়েডসনের হ্যাটট্রিক, মিনার্ভাকে ৫-০ গোলে হারাল ইস্টবেঙ্গল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন