Sports News

পাঁচ গোল হজম মোহনবাগানের

মাজিয়ার কাছে লজ্জার হার মোহনবাগানের।বুধবার এএফসি কাপের ম্যাচে মাজিয়ার কাছে ৫-২ গোলে পরাজিত হল শঙ্করলাল চক্রবর্তীর মোহনবাগান। মরশুমের শুরুতে কলকাতা লিগ এবং সদ্যসমাপ্ত আই লিগ হাতছাড়া হওয়ার পর সদস্য-সমর্থকরা আশায় বুক বেঁধেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ মে ২০১৭ ১৯:২৫
Share:

মোহনবাগান অনুশীলন।-ফাইল চিত্র।

মাজিয়া ৫

Advertisement

মোহনবাগান ২

মাজিয়ার কাছে লজ্জার হার মোহনবাগানের।বুধবার এএফসি কাপের ম্যাচে মাজিয়ার কাছে ৫-২ গোলে পরাজিত হল শঙ্করলাল চক্রবর্তীর মোহনবাগান। মরশুমের শুরুতে কলকাতা লিগ এবং সদ্যসমাপ্ত আই লিগ হাতছাড়া হওয়ার পর সদস্য-সমর্থকরা আশায় বুক বেঁধেছিলেন। ভেবেছিলেন এএফসি কাপ থেকে ঘুরে দাঁড়াবে দল। কিন্তু এ দিনের খেলায় কোনও রকম দায়বদ্ধতা দেখা গেল না বাগান ফুটবলারদের মধ্যে। সোনি নর্ডি, ড্যারেল ডাফিসহ প্রথম দলের কয়েক জন ফুটবলার ছারাই এদিন মাঠে নামে মোহন ব্রিগেড। ছিলেন না কোচ সঞ্জয় সেনও।

Advertisement

আরও খবর: রোনাল্ডোর হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল দেখছে রিয়েল মাদ্রিদ

জেজে, কাটসুমি, বলবন্ত, বিক্রমজিতদের নিয়ে তৈরি দল চরম ব্যর্থ এদিন। ম্যাচের ১৩ মিনিটে ইয়াসফদ হাবিবের গোল দিয়ে শুরু। শেষ হয় ৫৪ মিনিটে আসাদুল্লা আবদুল্লার গোল দিয়ে। এর মাঝে ২৭ মিনিটে মহম্মদ উমর এবং ৪৫ ও ৬০ মিনিটে দু’টি গোল করে যান রেখিখ। মোহনবাগানের হয়ে ৪৮ মিনিটে এবং ৭৮ মিনিটে ২ গোল শোধ করেন কিংশুক দেবনাথ এবং জেজে লালপেখলুয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন